আ’গুন দিয়ে সাপ মা’রতে গিয়ে পু’ড়িয়ে ফেললেন নিজের ৮ কোটির বাড়ি! - বাংলা একাত্তর আ’গুন দিয়ে সাপ মা’রতে গিয়ে পু’ড়িয়ে ফেললেন নিজের ৮ কোটির বাড়ি! - বাংলা একাত্তর

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৪:২০ পূর্বাহ্ন

আ’গুন দিয়ে সাপ মা’রতে গিয়ে পু’ড়িয়ে ফেললেন নিজের ৮ কোটির বাড়ি!

আ’গুন দিয়ে সাপ মা’রতে গিয়ে পু’ড়িয়ে ফেললেন নিজের ৮ কোটির বাড়ি!

একটি সাপ ঘরে ঢুকে পড়ায় সেই সাপকে আ’গুন দিয়ে পু’ড়িয়ে মা’রতে গিয়ে নিজের প্রায় ৮ কোটির বাড়িই পু’ড়িয়ে ফেললেন এক ব্যক্তি! ঘটনাটি ঘটেছে আমেরিকার মেরিল্যান্ডে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, ওই ব্যক্তির বাড়িতে যখন তখন ঢুকে পড়ছিল একটি সাপ। বার বার তাড়িয়ে দেওয়া সত্ত্বেও সেটি ফের ঘরে ঢুকে পড়ছিল। বন দফতরে খবর না দিয়ে তিনি নিজেই ঠিক করেন সাপটিকে ‘উচিত শিক্ষা’ দেয়ার।

গত ২৩ নভেম্বর রাতে ঘরেই ছিলেন ওই ব্যক্তি। হঠাৎই দেখেন সাপটি আবার ঘরে ঢুকছে। এক মুহূর্ত দেরি না করে ফায়ার প্লেসের ভেতর থেকে জ্বলন্ত কাঠকয়লা নিয়ে সাপটিকে লক্ষ্য করে ছুড়ে মা’রেন। ভেবেছিলেন ভ’য় পেয়ে ঘর ছেড়ে চলে যাবে সাপ। কিন্তু তার পরের মুহূর্তের জন্য একেবারেই প্রস্তুত ছিলেন না ওই ব্যক্তি।

খবরে আরও বলা হয়, জ্বলন্ত কাঠকয়লার আ’ঘাতে সাপটি আ’হত হয়নি বা মা’রাও যায়নি। উল্টে সেই কাঠকয়লার আ’গুন থেকেই আসবাবপত্রে আ’গুন ধরে যায়। সেই আ’গুন এতো দ্রুত ছড়িয়ে পড়ে যে আর সামাল দিতে পারেননি ওই ব্যক্তি। শেষমেশ দমকলে খবর দেন। কিন্তু ততোক্ষণে গোটা বাড়িতে আ’গুন ছড়িয়ে পড়েছিল।

এই ঘটনায় কেউ আ’হত না হলেও কোটি কোটি টাকা দিয়ে তৈরি ওই ব্যক্তির সাধের বাড়ি পুড়ে ছাই হয়ে গিয়েছে। সাপ মা’রতে ৮ কোটির সম্পত্তির ক্ষ’তি হওয়ায় কপাল চা’পড়ানো ছাড়া আর কোনো উপায় ছিল না ওই ব্যক্তির।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com