এবার টিকটকারদের বিরুদ্ধে সরাসরি মামলা করে বসেছেন সেই বাদাম বিক্রেতা - বাংলা একাত্তর এবার টিকটকারদের বিরুদ্ধে সরাসরি মামলা করে বসেছেন সেই বাদাম বিক্রেতা - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৪:৩৫ অপরাহ্ন

এবার টিকটকারদের বিরুদ্ধে সরাসরি মামলা করে বসেছেন সেই বাদাম বিক্রেতা

এবার টিকটকারদের বিরুদ্ধে সরাসরি মামলা করে বসেছেন সেই বাদাম বিক্রেতা

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন ভারতের বীরভূম জেলার বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। তার ‘কাঁচা বাদাম’ বর্তমানে ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে ভুবনের দাবি, তার গান আপলোড করে মানুষ লাখ লাখ টাকা কামালেও রয়্যালটি পাচ্ছেন না তিনি। তাই এবারে থানায় গিয়ে মামলা করে বসেছেন এই বাদাম বিক্রেতা। খবর আনন্দবাজার পত্রিকার।

এর আগে, একই অভিযোগ নিয়ে থানায় হাজির হয়েছিলেন তিনি। থানায় প্রবেশের সময় মাথায় হেলমেটও পরেছিলেন ভুবন। তার ধারণা ছিল, তাকে অপহরণ করা হতে পারে। সেদিন থানায় গিয়ে মৌখিক অভিযোগ করলেও এবারে সরাসরি মামলা করে বসেছেন তিনি।

ভুবনের অভিযোগ, তার গান নিয়ে যে সমস্ত ভিডিও আপলোড করা হচ্ছে, সেখানে কৃতজ্ঞতা স্বীকারেও থাকছে না তার নাম। এই গানে নেচে-গেয়ে অনেকেই লাখ লাখ টাকা রোজগার করলেও তার হাত খালি। এবার তা নিয়ে দুবরাজপুর থানায় গিয়ে মামলা করলেন ‘বাদাম-গানের’ স্রষ্টা ভুবন।

উল্লেখ্য, ভারতের পশ্চিমবঙ্গের বীরভূমের দুবরাজপুর ব্লকের লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা ভুবন। তিনি পেশায় একজন বাদাম বিক্রেতা। নিজের বানানো গান গেয়েই এলাকায় কাঁচা বাদাম বিক্রি করেন তিনি। সেই গানই সম্প্রতি ছাড়য়ে পড়ে নেট দুনিয়ায়।

ভুবনের অভিযোগ, ভাইরাল হওয়ার পর থেকেই তার বাড়িতে এসে ভিড় করছেন বহু মানুষ। তারা গান শুনতে চাইছেন, ভিডিও রেকর্ড করছেন এবং সেই ভিডিও টিকটকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করে লাখ লাখ টাকাও কামাচ্ছেন। কিন্তু তার ভাগ্যে জুটছে না কিছুই। তাই এ নিয়েই এবারে মামলা করে বসেছেন তিনি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com