কিডন্যাপের ভয়ে হেলমেট পরে থানায় কাঁচা বাদামের গায়ক ভুবন - বাংলা একাত্তর কিডন্যাপের ভয়ে হেলমেট পরে থানায় কাঁচা বাদামের গায়ক ভুবন - বাংলা একাত্তর

রবিবার, ১৬ জানুয়ারী ২০২২, ০৪:৫৩ অপরাহ্ন

শিরোনাম :
কিডন্যাপের ভয়ে হেলমেট পরে থানায় কাঁচা বাদামের গায়ক ভুবন

কিডন্যাপের ভয়ে হেলমেট পরে থানায় কাঁচা বাদামের গায়ক ভুবন

‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু ভা’জা বাদাম।’ গানটি সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে বেশ আ’লোড়ন সৃষ্টি করেছে। গানটি এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে অনেকেরই মুখে মুখে শোনা যা’চ্ছে। গানটি গেয়ে সমা’নতালে জনপ্রিয় হয়েছেন এর গায়ক বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর।

তিনি ভারতের পশ্চিম বঙ্গের বীরভূমের দুবরাজপুর ব্ল’কের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের প্রত্যন্ত গ্রাম কুড়ালজুড়ির গ্রামের বাসি’ন্দা। তবে তিনি একটি অভিযোগ নিয়ে হাজির হলেন দুবরাজপুর থানায়। ভুবনের অভি’যোগ, গান গেয়েছেন তিনি, কিন্তু পাচ্ছেন না তার প্রাপ্য টাকা। ইউটিউবাররা তার গান রেক’র্ডিং করে সামাজিক যোগাযোগমাধ্যমে আয় করছেন লাখ লাখ টাকা।

ভুবনের দা’বি, তার এই গান ইতিমধ্যে ভাই’রাল হওয়ায় ইউ’টিউ’বের মাধ্যমে প্রচুর মানুষ টাকা আয় করলেও কিন্তু কিছুই পাচ্ছেন না। তিনি জানান, তার গান ভাইরাল হওয়ার কারণে প্রচুর মানুষ প্রতিদিন তার বাড়িতে ভি’ড় করছেন।

সবাই গান ভি’ডিও রেকর্ডিং করছেন। আর সেগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে দিয়ে টাকাও আয় করছেন, কিন্তু তিনি কিছুই পাচ্ছেন না। এমনকি ইউ’টিউবেও তার গান কপি’রা’ইট দেখাচ্ছে, কিন্তু তিনি নিজে কোনো গানই আপডেট করেননি।

সে কারণে নিজের প্রাপ্য টাকা পেতেই পুলিশের দ্বা’রস্থ হয়েছেন। তবে ভাই’রাল হওয়ার কারণে তিনি বেশ আত’ঙ্কি’তও বটে। তিনি জানান, থানায় আসার সময়ও হেলমেট পরে এসেছেন। কারণ তার সন্দে’হ, কেউ কি’ডন্যা’পও করতে পারে। আবার, থানায়ও তার স’ঙ্গে ছবি তুলতে ভিড় জমান প্রচুর মানুষ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    ১০

    © All rights reserved © 2018 banglaekattor.com