বিমানে বসে যে ভিডিও পোস্ট করে মারা গেলেন গায়িকা - বাংলা একাত্তরবিমানে বসে যে ভিডিও পোস্ট করে মারা গেলেন গায়িকা - বাংলা একাত্তর

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৮:৫৮ অপরাহ্ন

বিমানে বসে যে ভিডিও পোস্ট করে মারা গেলেন গায়িকা

বিমানে বসে যে ভিডিও পোস্ট করে মারা গেলেন গায়িকা

বিমান দুর্ঘটনায় নিহত হয়েছেন ব্রাজিলের জনপ্রিয় গায়িকা মেরিলিয়া মেনডোকা। তার বয়স হয়েছিল মাত্র ২৬ বছর। শুধু মেরিলিয়া মেনডোকাই নয়, ওই বিমান দুর্ঘটনায় তার চাচা, প্রযোজক এবং দুই ক্রু সদস্য নিহত হয়েছেন। মিনাস জেরাইস রাজ্যের প্রত্যন্ত অঞ্চলে দুর্ঘটনার কবলে পড়েন তারা।

ছোট একটি বিমানে গানের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন গায়িকা মেরিলিয়া। বিমানে ওঠার পর ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছিলেন এই গায়িকা। ভিডিওটি পোস্ট করার ঘণ্টাখানেক পরই বিমান দুর্ঘটনায় প্রাণ হারান তিনি। ইতোমধ্যে বিমান দুর্ঘটনার কারণ অনুসন্ধানে তদন্ত শুরু হয়েছে।

জানা গেছে, কিশোর বয়সে গান গাওয়া শুরু করেন মেরিলিয়া। ২০১৬ সালেই জাতীয়ভাবে তারকা হয়ে ওঠেন তিনি। এরপর ২০১৯ সালে বড় ধরনের পুরস্কারও পান। ব্যর্থ সম্পর্কের বিষয়ে নারীদের অভিজ্ঞতার ওপর ফোকাস করার জন্য মেরিলিয়া মেনডোনকা জনপ্রিয় ছিলেন।

প্রসঙ্গত, করোনাভাইরাস মহামারির কারণে কনসার্ট বন্ধ হয়ে গেলে তিনি অনলাইনে গান গাওয়া শুরু করেন। তার গান ইউটিউবে লাইভ দেখেছে ৩.৩ মিলিয়ন দর্শক। ২০২০ সালে ইউটিউবে সর্বোচ্চ সংখ্যক গান শোনা হয়েছে যেসব শিল্পীদের, তার মধ্যে তিনি অন্যতম।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com