প্রেমে হাবুডুবু খেয়ে বিয়ের পর টের পেলেন স্ত্রী নীল ছবির তারকা

| আপডেট :  ১২ অক্টোবর ২০২১, ১০:০০ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১২ অক্টোবর ২০২১, ১০:০০ পূর্বাহ্ণ

৩৪ বছর বয়সী নারী এমি ক্রিস্টোফার তার চেয়ে ৮ বছরের কম ২৬ বছর বয়সী জস নামের এক যুবকে বিয়ে করেন। বিয়ের আগে এমি কম বাজেটের এক্স-রেটেড ফিল্মে কাজ করতেন। এমি ব্র্যান্ডি ব্রেভার নামে পর্ন ছবির দুনিয়ায় কাজ করেছিলেন তিনি। বেশ কিছু এমন সিনেমা করেছেন তিনি।

তার সেই এক্স-রেটেড সিনেমাগুলো বিয়ের আগেই হয়েছিল। বিয়ের পর অবশ্য তিনি এ সব ছেড়ে দেন । কিন্তু বিয়ের আগে এ ব্যাপারে কিছুই জানতেন না জস। এমনকি এমিও কিছু বলেননি। ফলে প্রথমেই তিনি হতাশ হয়ে পড়েন। প্রসঙ্গত, প্রথম দেখাতেই নারীর শারীরিক বিভঙ্গে মুগ্ধ হয়ে প্রেমে পড়েছিলেন যুবক।

সেই প্রেম একটা সময় গড়ায় বিয়েতে। প্রেমের জোয়ারে ভেসে যান দুজনেই । প্রেমে হাবুডুবু যুবক নারীর বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার পর প্রথম মাস ঠিকই চলছিল। তারপর এল সেই চরমক্ষণ। একমাস পর আচমকা সেই যুবক আবিস্কার করলেন তার স্ত্রী নীলছবির পরিচিত মুখ। এই ঘটনাটি ঘটেছে ব্রিটেনে।

এমির বন্ধু জানান, এমি একজন পর্নস্টার ছিলেন এবং যখন তার এক্স-রেটেড ভূমিকা সর্বজনীন হবে তখন কি হবে তা নিয়ে উদ্বিগ্ন ছিলেন তিনি। এখন সব কিছু পিছনে ছেড়ে এসেছেন। এমি জানান, তারা দু’জনে একটি শো-তে অংশ নিয়েছেন, যে শোতে এমি এবং জস বিয়ের অনুষ্ঠানে আগন্তুক এর মত পরিচিত হন এবং বিয়ের পর তারা হানিমুনে যান।

এরপর একজন আরেকজনের বিষয়ে পুরোনো কথা জানানো হয়। তারপর তারা ঠিক করেন যে তারা ডিভোর্স নিতে চান কি না একসঙ্গে থাকতে চান। এটাই এই শো এর মূল উপজীব্য।খবর: মিরর ও ডেইলি মেইল।