প্রেমিকাকে বিয়ের সুযোগ দিতে স্বামীকে তালাক দিলো স্ত্রী

| আপডেট :  ১০ নভেম্বর ২০২০, ০৬:১৪ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১০ নভেম্বর ২০২০, ০৬:১৪ পূর্বাহ্ণ

স্বামী নিজের স্ত্রী ব্যতিত অন্য কাউকে ভালোবাসলে সাধারণত স্ত্রী বিষয়টি মেনে নিতে পারেন না এবং বিভিন্নভাবে চেষ্টা করেন প্রেমিকার কাছ থেকে স্বামীকে ফিরিয়ে আনতে। তবে এবার সম্পূর্ণ ব্যতিক্রম ঘটনা ঘটেছে ভারতের ভোপালে। স্বামীকে প্রেমিকার সাথে বিয়ে দেয়ার উদ্দেশ্যে নিজের স্বামীকে ডিভোর্স দিয়েছেন এক নারী।

জানা গেছে, ওই নারীর আর তার স্বামীর তিন বছরের সংসার। স্ত্রীকে প্রতি স্বামীর ভালোবাসার কমতি ছিলোনা। কিন্তু সেই ভালোবাসায় ভাগ বসিয়েছিলো আরও একজন। নিজের স্ত্রীর পাশাপাশি স্বামী ভালোবাসতেন আরও এক নারীকে।

স্বামীর এই ভালোবাসার কথা জানতেন স্ত্রীও। তাই নিজেই সিদ্ধান্ত এই ত্রিভুজ প্রেম থেকে সরে দাঁড়ানোর। প্রেমিকার সাথে স্বামীকে বাকি জীবনটা কাটানোর সুযোগ করে দিতে স্বামীকে তালাক দিয়েছেন তিনি।

সদ্য বিচ্ছেদ ঘটানো ওই নারীর আইনজীবী জানান, ওই ব্যক্তি তার স্ত্রী ও প্রেমিকা দু’জনকেই ভালোবাসতেন এবং দুজনকেই বিয়ে করতে চাইছিলেন। কিন্তু দু’জনকে একসঙ্গে বিয়ে করার বিষয়ে আইনে নিষেধাজ্ঞা রয়েছে। তাই ত্রিমুখী ভালোবাসা থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন ওই স্ত্রী।

এদিকে এ ঘটনা প্রকাশের পর সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই স্ত্রীকে বাহবা দিয়েছেন। আবার অনেকেই স্ত্রীকে এই পরিস্থিতিতে ফেলার জন্য স্বামীর সমালোচনা করেছেন।