বোনের ধ”’ র্ষ’ণকারী বাবা! জানাজানি হতেই ল’জ্জায় ভাইয়ের আত্মহ ‘ত্যা - বাংলা একাত্তরবোনের ধ”’ র্ষ’ণকারী বাবা! জানাজানি হতেই ল’জ্জায় ভাইয়ের আত্মহ ‘ত্যা - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৭ পূর্বাহ্ন

বোনের ধ”’ র্ষ’ণকারী বাবা! জানাজানি হতেই ল’জ্জায় ভাইয়ের আত্মহ ‘ত্যা

বোনের ধ”’ র্ষ’ণকারী বাবা! জানাজানি হতেই ল’জ্জায় ভাইয়ের আত্মহ ‘ত্যা

প্রতীকী ছবি

ভারতে বোনকে ধ”ণ করেছে বাবা- এই খবর জানাজানি হতেই লজ্জা, অ’পমানে আত্মহ’’ত্যা করছে ভাই। দেশটির রাজস্থানের জালৌরে এই ঘটনাটি ঘটেছে বলে আজ পুলিশ জানিয়েছে। নি’র্যাতিতা নাবালিকার বয়ানের ভিত্তিতে ত’দন্ত শুরু করেছে পুলিশ। ঘটনার পর ধ’র্ষক বাবা প’লাতক।

এর আগে জালৌরে গতকাল রোববার ৩২ মিনিটের একটি অডিও ক্লিপ ছড়িয়ে পড়ে। তাতে শোনা যায়, এক কি’শোরী তার ফুফুর কাছে বাবার কুকীর্তির কথা বলছে। অডিওতে ওই নাবালিকাকে বলতে শোনা গেয়েছে, এক দিন তার বাবা তাকে মোবাইল ফোন কিনে দেওয়ার নামে গাড়ি করে বাজারে নিয়ে যায়।

সেই সময় মেয়েটির মা বলেছিলেন, মোবাইল ফোন কিনতে ছেলেকেও যেন সঙ্গে নিয়ে যায় তার স্বামী। কিন্তু রাজি হয়নি ওই ব্যক্তি। রাস্তায় সে মেয়েকে ধ”ণ করে বলে অ’ভিযোগ। তবে ঘটনাটি কবে ঘটেছে তা অবশ্য ওই অডিও ক্লিপ থেকে বোঝা যায়নি।

অডিও ক্লিপের কথোপকথন এলাকায় ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি। বোনের উপর বাবার নি’র্যাতনের কথা জানতে পারে ভাই। ওই দিনই সাঞ্চৌরে নর্ম’দা খালে ঝাঁপ দিয়ে নি’র্যাতিতার ভাই আত্মহ’’ত্যা করে। ওই অডিও ক্লিপেই নাবালিকাকে বলতে শোনা গেয়েছে, আগেও সুযোগ পেলেই বাবা তাকে যৌ’ন নিগ্রহ করত। প্রথম দিকে, তার ঘুমের সময়ে নানা ভাবে উ’ত্ত্যক্ত করত বাবা।

মেয়েটির অ’ভিযোগ, তার বাবা তাকে বাড়ি থেকে বের হতে দিত না এবং কথা বলতে দিত না পরিবারের অন্যদের সঙ্গে। মেয়েটি তার পিসিকে জানিয়েছে, বাবার কুকীর্তির প্র’তিবাদ করলে তার মা তাকে বকাবকি করেছিল। জে’লা পুলিশের এক অফিসার জানিয়েছেন, অডিও

ক্লিপের ভিত্তিতে ত’দন্ত শুরু হয়েছে। নি’র্যাতিতার বয়ান রেকর্ড করা হয়। তার বাড়িতেও গিয়েছিল পুলিশ। কিন্তু তার আগেই পা’লিয়ে যায় অ’ভিযুক্ত। বাড়ির লোকেরা মেয়েটির উপর নি’র্যাতনের কথা জানত কিনা তা-ও খতিয়ে দেখছে পুলিশ। সূত্র: আনন্দবাজার।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com