বিয়ের আসরেই বর-পুরোহিতকে থাপ্পড় দিলেন কনে - বাংলা একাত্তরবিয়ের আসরেই বর-পুরোহিতকে থাপ্পড় দিলেন কনে - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫৩ পূর্বাহ্ন

বিয়ের আসরেই বর-পুরোহিতকে থাপ্পড় দিলেন কনে

বিয়ের আসরেই বর-পুরোহিতকে থাপ্পড় দিলেন কনে

পুরো বাড়ি তখন মেতেছে উৎসবে। বিয়ের মন্ত্র পড়াচ্ছিকেন পুরোহিত। চারদিকে চলছে গান আর নাচ। ঠিক এমন সময়েি ঘটলো অপ্রত্যাশিত ঘটনা। বিয়ের আসরেই পুরোহিত ও বরকে চড় মারলেন কনে।

ঘটনাটি ঘটেছে ভারতে। বিয়ের মন্ত্র। বিয়ের মন্ত্র পড়া অবস্থায়ই পুরোহিতকে আচমকা থাপ্পড় কষিয়ে দেন কনে! বাদানুবাদ চরমে পৌঁছাতেই পরের থাপ্পড়টা কষালেন বরকে। ইতোমধ্যে এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়েছে।

ভিডিওতে দেখা যায়, লেহেঙ্গা-চোলি, গয়নায় সেজে কনে। শেরওয়ানি পাগড়িতে বর। আশপাশে বর ও কনের বাড়ির শতাধিক আত্মীয় হাসি আনন্দে মেতেছেন। চলছে নাচ-গান। এমন সময় আচমকাই বাড়ি ভর্তি আত্মীয়ের সামনে পুরোহিত ও বরকে পরপর চড় কষিয়ে দিলেন নববধূ। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন এক ব্যক্তি। তারপরেই সেটি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।

মূলত বিয়ের মণ্ডপে বসে তামাকজাতীয় কিছু নেশাদ্রব্য চিবাচ্ছেন বর। প্রথম থেকেই এই ঘটনা পছন্দ হয়নি কনের। বিয়ের আসরে চুপ ছিলেন তিনি। কিন্তু বিয়ের সময়ও বর তামাক খাওয়ায় ক্ষেপে যান কনে। পুরোহিতকে থামতে বলে প্রথমে তাকে ও পরে বরকেই থাপ্পড় দেন। এরপরেই অবশ্য বর মুখ থেকে ফেলে দেন সেই তামাক।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com