পাবজি খেলার জন্য মায়ের ১০ লাখ টাকা খরচ করলো কিশোর - বাংলা একাত্তরপাবজি খেলার জন্য মায়ের ১০ লাখ টাকা খরচ করলো কিশোর - বাংলা একাত্তর

বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন

পাবজি খেলার জন্য মায়ের ১০ লাখ টাকা খরচ করলো কিশোর

পাবজি খেলার জন্য মায়ের ১০ লাখ টাকা খরচ করলো কিশোর

বর্তমানে কিশোর এবং তরুনদের মধ্যে একটি অত্যন্ত জনপ্রিয় মোবাইল গেম পাবজি। বর্তমানে তরুণদের মধ্যে এই গেমের প্রতি ঝোঁক এতটাই বৃদ্ধি পেয়েছে যে,গেমটির ক্ষতিকর দিকগুলো নিয়ে এখন প্রতিটি মহলই চিন্তিত।

আর এ কারণেঔ কারণেই দীর্ঘদিন পাবজি গেমের উপর নিষেধাজ্ঞা ছিল ভারতে। তবে দীর্ঘদিনের নিষেধাজ্ঞা থাকার পর নতুন রূপে দেশটিতে প্রত্যাবর্তন ঘটেছে এই গেমটির। এমনকি ভারতের মুম্বাইয়ের পশ্চিমের জোগেশ্বরী এলাকায় ১৬ বছর বয়সী এক কিশোর এই গেম খেলার পেছনে মায়ের অ্যাকাউন্ট থেকে ১০ লাখ টাকা খরচ করেছেন।

জানা গেছে, ওই কিশোর গত একমাস যাবত পাবজি গেমের নেশায় বুঁদ ছিল। গেম খেলতে খেলতে গেমের বিভিন্ন জিনিস (কস্টিউম, অন্য আইডি কেনা, UC ইত্যাদি) কেনার জন্যই মায়ের অ্যাকাউন্ট থেকে টাকা খরচ করতে থাকে সে। এভাবে প্রায় ১০ লাখ টাকা খরচ করে। শেষ পর্যন্ত তার মা-বাবা বিষয়টি আঁচ করতে পারে। তারপরই ছেলেকে প্রচণ্ড গালমন্দ করেন। আর এ কারণেই কিশোর বাড়ি থেকে চলে যায়।

এ ঘটনায় ছেলেকে না পেয়ে কিশোরের বাবা দ্রুত এমআইডিসি থানায় অভিযোগ জানান। কিশোর নাবালক হওয়ায় পুলিশ আধিকারিকরা অপহরণের মামলা নিয়ে কিশোরের খোঁজে নামে এবং বৃহস্পতিবার মুম্বাইয়ের আন্ধেরির মহাকালি কেভস এলাকা থেকে উদ্ধার করা হয় তাকে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com