শনিবার, ২৪ Jul ২০২১, ০২:১৪ পূর্বাহ্ন

ফেসবুকে মজা করতে গিয়ে ন’বজাতকের মৃ’ ত্যু, অ’নুশোচনায় ২ মে’য়ের নদীতে ঝাঁ’প

ফেসবুকে মজা করতে গিয়ে ন’বজাতকের মৃ’ ত্যু, অ’নুশোচনায় ২ মে’য়ের নদীতে ঝাঁ’প

প্রতীকী ছবি

সামাজিকে যোগাযোগমাধ্যম ফেসবুকে মজা করতে গিয়ে ভারতের কেরালা রাজ্যে মৃ’ত্যু হয়েছে এক সদ্যোজাত শি’শু’র। যাদের ভু’লের কারণে ওই শি’শুর মৃ’ত্যু হয়েছিল, পরে তারাও নদীতে ঝাঁ’প

দিয়ে আত্মহ’ ‘ত্যা করেন। আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, গত জানুয়ারি মাসে কেরালার কোল্লাম জে’লার কাল্লুভাতুক্কাল গ্রামে শুকনো পাতার স্তূপ থেকে উ’দ্ধার হয়েছিল ওই স’দ্যোজাত। হাসপাতা’লে ভর্তি করা হলেও পরে মৃ’’ত্যু হয় তার।

পরে শি’শুটির ডিএনএ নমুনার সূত্র ধরেই তার মা রেশমার খোঁজ পায়। তাকে জি’জ্ঞাসাবাদ করে জানা যায়, ফেসবুকে এক জনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। স্বা’মীকে ছে’ড়ে ওই ব্যক্তির সঙ্গেই পা’লানোর সিদ্ধান্ত নেন রেশমা। আর তাই করতে গিয়ে স’ন্তানকে শুকনো পাতার স্তূপে ফে”লে রেখে এসেছিলেন তিনি।

ত’দন্তে পুলিশ জানতে পেরেছে, রেশমার ভাইয়ের মেয়ে ও আরও এক নারী নিছকই মজার ছলে ওই ঘটনা ঘটিয়েছেন। তারাই ফেসবুকে ভুয়া অ্যাকাউন্ট তৈরি করে রেশমার সঙ্গে মজা করতেন।

পুলিশ এ বি’ষয়ে তাদের ডেকে জি’জ্ঞাসাবাদ করার পরই তারা জানতে পারেন, এই মজার কারণে রেশমার কয়েক দিনের স’ন্তানের মৃ’ত্যু হয়েছে। তার একদিন পর পুলিশের কাছে খবর যায়, নদীতে ঝাঁ’প দিয়ে আত্মহ’ ‘ত্যা করেন ওই দুজন।পুলিশ জানায়, রেশমাকে বিচারবিভাগীয় হে’ফাজতে পাঠানো হয়েছিল। কোভিডে আ’ক্রান্ত হওয়ায় এখন তিনি কোয়ারেন্টিনে রয়েছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com