রবিবার, ১৩ Jun ২০২১, ০২:৩৩ অপরাহ্ন

শিরোনাম :
সাভারে পোশাক শ্রমিকদের অ’বরোধ-বি’ক্ষোভে পুলিশের গু’ লি, না’রী নি’হত গো’পনে ফি’লিস্তিনের দুই গো’য়েন্দা কর্মকর্তাকে গু’লি করে হ’ ত্যা করল ই’সরাইল দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন নে’তানিয়াহুর জন্য ১০ বছরের কা’রাদ’ণ্ড অপেক্ষা করছে: ই’সরাইলি আইনজীবী ফি’লি’স্তিন না’রীকে গু ’লি করে ফেলে রাখল ই’স’রাইলি সে’নারা
সন্তানকে বিক্রি করে নতুন স্ত্রীকে নিয়ে ‘হানিমুনে’ বাবা!

সন্তানকে বিক্রি করে নতুন স্ত্রীকে নিয়ে ‘হানিমুনে’ বাবা!

স’ন্তান প্রতিপালন অনেক ঝামেলার কাজ! তাই নিজের ছেলেকে বিক্রি করে সেই টাকায় নতুন স্ত্রীকে নিয়ে ছুটি কা’টাতে গেলেন এক ব্যক্তি! তবে তাদের সেই ‘হলিডে মুড’ অবশ্য শেষ পর্যন্ত চিরস্থায়ী হয়নি। পুরো বি’ষয়টি পুলিশের নজরে আসতেই আ’টক করা হয় অ’ভিযুক্তকে। চীনের ঝিজিয়াং প্রদেশে এ ঘটনা ঘটেছে।

সদ্য প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় অ’ভিযুক্ত শির। সেই পক্ষের ২ বছরের শি’শুপুত্রের সব দায়ভার চলে আসে তার ও’পর। ইতিমধ্যেই নতুন করে বিয়ে করেছেন শি। আর তার পরই ছেলে জিয়াজিয়াকে দেড় লাখ ইউয়ানেরও বেশি অঙ্কের অর্থের বিনিময়ে বেচে দেন তিনি। বাংলাদেশি মুদ্রার হিসাবে যা ২০ লাখ টাকা। বিপুল ওই টাকা নিয়ে বেরিয়ে পড়েন নতুন স্ত্রীকে নিয়ে হানিমুনের উদ্দেশ্যে।

শেষ পর্যন্ত অবশ্য ধরা পড়ে যান ওই ব্যক্তি। আসলে অন্য শহরে কাজ করতে যেতে হতো বলে নিজের ছেলেকে প্রথমে ভাইয়ের জিম্মায় রেখে গিয়েছিল শি। কিন্তু পরে তিনি সেখান থেকে জিয়াজিয়াকে নিয়ে চলে যান। বলে যান, ছেলের মা স’ন্তানকে দেখতে চেয়েছে বলে তাকে নিয়ে যাচ্ছেন। তার পর থেকেই আর তার সঙ্গে ভাইয়ের যোগাযোগ হয়নি।

ছেলে তো বটেই, শি নিজেও আর দেখা করেননি পরিবারের সঙ্গে। পরিস্থিতি দেখে স’ন্দেহ হয় শির পরিবারের। এদিকে জিয়াজিয়ার মা ছেলেকে দেখতে উন্মুখ হয়ে ওঠেন। এরপরই খবর দেওয়া হয় পুলিশকে।

পুলিশ ত’দন্তে নেমে সন্ধান পায় অ’ভিযুক্তের। শুধু শি-কে নয়, গ্রে’প্তারর করা হয়েছে সেই দম্পতিকেও, যাদের কাছে নিজের স’ন্তানকে বিক্রি করেছিলেন তিনি। আপাতত জিয়াজিয়াকে ফেরত দেওয়া হয়েছে তার চাচার কাছে। ইতিমধ্যেই পুলিশ জানতে পেরেছে, শি ও তার প্রাক্তন স্ত্রীর আরো দুটি স’ন্তান ছিল।

সেই শি’শুকন্যাদেরও নাকি অন্য কাউকে দিয়ে দিয়েছেন তারা! এই বি’ষয়টি নিয়ে পুলিশ কোনো ত’দন্ত করছে কি না তা এখনো জানা যায়নি। সূত্র: ইন্ডিয়া ডটকম।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com