শনিবার, ০৮ মে ২০২১, ০৮:১৪ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বজুড়ে ক’রোনা ম’হামা’রি ঠে’কাতে গোমূত্র পান করার পরামর্শ বিজেপি নেতার (ভিডিও) এবার রাজধানীতে করোনার ভারতীয় ধরন শনাক্ত রবিবার যে সময় পৃথিবীতে আছড়ে পড়বে চীনা রকেটের ধ্বংসাবশেষ শুক্রবার পবিত্র রমযানে আজান দিয়ে মুগ্ধতা ছড়ালেন বাংলাদেশি শফিকুর নামাজরত ইমামকে থা’প্পড়, নামাজ ভেঙে হা’ম’লাকারীকে মা’রধর মুসল্লিদের পৃথিবীকে কেন্দ্র করে মহাকাশে ঘুরছে দুইশ ‘টাইম বোমা’ রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়া সেই তিন পুলিশ বরখাস্ত করোনা চিকিৎসায় ২ লক্ষ টাকা নগদে, নতুন নির্দেশিকা আয়কর দফতরের দেশে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্ত: স্বাস্থ্য অধিদপ্তর অভিনব আবিষ্কার, মাত্র ৫ টাকায় ৪০ কিমি ছুটবে এই বাইক
ম’দের নে’শায় স্যানিটাইজার খেয়ে সাত শ্র’মিকের মৃ’ত্যু

ম’দের নে’শায় স্যানিটাইজার খেয়ে সাত শ্র’মিকের মৃ’ত্যু

ক’রোনা সং’ক্র’মণ বৃ’দ্ধি পাওয়ায় জারি করা হয়েছে লকডাউন। ফলে বন্ধ রয়েছে ম’দের দোকান। অনেকের কাছে আবার ম’দ কেনার জন্য পর্যাপ্ত টাকাও নেই। তাই নে’শার টানে খেয়ে নিয়েছিলেন হ্যান্ড স্যানিটাইজার। আর এর ফলে অকালে প্রা’ণ হা’রিয়েছেন সাতজন।

ঘটনাটি ঘটেছে ভারতের মহারাষ্ট্রে। দেশটিতে ক’রোনা ভাই’রাসের প্রাদুর্ভাব বৃ’দ্ধি পাওয়ায় সেখানে চলছে ক’ঠোর লকডাউন। আর এর জেরেই ম’দ কিনতে না পেরে মহারাষ্ট্রের যাভাৎমাল জে’লার বানি গ্রামে সাত শ্র’মিক স্যানিটাইজার খেয়ে মৃ’ত্যুবরণ করেছেন।

রাজ্যের স্থানীয় পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তিরা সবাই ম’দ কিনতে না পেরে অ্যালকোহলযুক্ত হ্যান্ড স্যানিটাইজার পান করেন। আর পান করার পরপরই অ’সুস্থ হয়ে যান তারা। পরে গু’রুতর অ’সুস্থ অবস্থায় তাদের স্থানীয় একটি স’রকারি হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই তাদের মৃ’ত্যু হয়।

প্রসঙ্গত, এর আগেও ভারতে ম’দের নে’শায় স্যানিটাইজার পান করে মৃ’ত্যুর ঘটনা ঘটেছিলো। এই ঘটনার আগে সর্বশেষ দেশটির অন্ধ্রপ্রদেশে স্যানিটাইজার খেয়ে ১০ জনের মৃ’ত্যু হয়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com