বুধবার, ১২ মে ২০২১, ০৭:৩৪ পূর্বাহ্ন

একসঙ্গে ৩৫ প্রেমিকা, অতঃপর…

একসঙ্গে ৩৫ প্রেমিকা, অতঃপর…

একসাথে একাধিক প্রেম করে প্রতারণার ঘটনা আমরা প্রায়ই শুনে থাকি। তবে অতীতের সকল ঘটনাকেই যেনো ছাড়িয়ে গেছেন জাপানের তাকাশি মিয়াগাওয়া। একজন কিংবা দুজন নয় একসাথে ৩৫ নারীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলেছেন তিনি।

জানা গেছে, ৩৯ বছর বয়সী তাকাশি মিয়াগাওয়া একসঙ্গে ৩৫ জন তরুণীর সাথেই গভীর সম্পর্ক রাখার অভিনয় করতেন এবং প্রত্যেকের কাছ থেকেই গিফট ও নগদ টাকা নিতেন। এমনকি তাদের কাছ থেকে গিফট পেতে প্রায়শই নিজের জন্মদিনের তারিখ পরিবর্তন করতেন।

তাকাশি দীর্ঘদিন ধরেই এভাবে ৩৫ টি সম্পর্ক একসাথে চালিয়ে যাওয়ার পর সকল ঘটনা প্রকাশ্যে আছে যখন তরুণীরা ‘ভুক্তভোগী অ্যাসোসিয়েন’ গঠন করে। ইতোমধ্যে তারা প্রতারণার দায়ে তাকাশির বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগও করেছেন।

পুলিশ জানিয়েছে, একটি মার্কেটিং কোম্পানিতে পার্টটাইম কর্মী হিসেবে কর্মরত তাকাশি মিয়াগাওয়া মূলত অবিবাহিত নারীদের সঙ্গে এই প্রতারণা করে থাকেন। তিনি তাদের বলেন, বিয়ে করার জন্য পাত্রীর সন্ধান করছেন। বিয়ের জন্য তাকেই পছন্দ তার। পরে সম্পর্ক প্রেমের দিকে গড়ালে জন্মদিনে উপহার আদায় করেন তাকাশি। বিভিন্ন অনুষ্ঠানে তাকাশির সঙ্গে ভিন্ন ভিন্ন প্রেমিকা দেখে অনেকেরই সন্দেহ হয়। কোনো কোনো প্রেমিকার কানে যায় খবর। পরে কয়েকজন প্রেমিকা একসঙ্গে মিলিত হয়ে স্থানীয় পুলিশের কাছে তাকাশির নামে অভিযোগ করেন।

পুলিশের দেয়া তথ্য অনুযায়ী, জন্মদিনের উপহার হিসেবে তাকাশি প্রেমিকাদের কাছ থেকে কমপক্ষে এক হাজার ডলার সমমূল্যের উপহার আদায় করেছেন। এছাড়া প্রেমিকাদের কাছে পণ্য বিক্রি করেও মুনাফা করেন তাকাশি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com