করোনা এবার কেড়ে নিলো অভিনেতা এস এম মহসীনকে

| আপডেট :  ১৮ এপ্রিল ২০২১, ০৫:৩৬ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৮ এপ্রিল ২০২১, ০৫:৩৬ পূর্বাহ্ণ

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একের পর এক প্রান হারাচ্ছেন অভিনেতা-অভিনেত্রীরা। এবার এই তালিকায় যুক্ত হয়েছেন গুণী অভিনেতা এস এম মহসীন। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর বারডেম হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি।

চিকিৎসাধীন অবস্থায় সেখানেই রোববার (১৮ এপ্রিল) সকাল ৯টা ৩০ মিনিটে শেষ নিশ্বাস ত্যাগ করেন একুশে পদকপ্রাপ্ত প্রবীণ এই অভিনেতা (ইন্নালিল্লাহি…রাজিউন)। পরিবারের সদস্যরা জানিয়েছেন করোনাভাইরাস তার ফুসফুসে মারাত্মকভাবে সংক্রমিত হয়ে পড়েছিল।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে এস এম মহসিনের ছেলে রাশেক মহসীন বলেন, “করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর বাবার ফুসফুস মারাত্মকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছিল। তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আইসিইউতে নেওয়া হয়েছিল।”

এর আগে, করোনাভাইরাস শনাক্তের পর প্রথমে এস এম মহসিনকে রাজধানীর হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করা হয়েছিল; অবস্থার অবনতি হওয়ায় পরে ইসপালস হাসপাতালে স্থানান্তর করা হয়েছিল এবং সপ্তাহখানেক আগে সেখান থেকে বারডেম হাসপাতালে নেওয়া হয় মহসীনকে।

প্রসঙ্গত, এস এম মহসিন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্য বিভাগ অনুষদের সদস্য হিসেবে কাজ করেছেন। চার দশকের বেশি সময় ধরে তিনি মঞ্চ ও টেলিভিশনে অভিনয় করছেন।