বুধবার, ১২ মে ২০২১, ০৫:৫৬ পূর্বাহ্ন

সমকামি নারীদের চেনার উপায়

সমকামি নারীদের চেনার উপায়

সমকামি নারীদেরকে চেনার উপায় এজন্য লিপিবদ্ধ করা হচ্ছে, যেন তাদের অ’ভিভাবকরা তাদেরকে সংশোধন করতে পারেন। তাদের হিতাকাঙ্ক্ষী হয়ে তাদেরকে সঠিক পথ দেখাতে পারেন। এতে উভ’য়ের জন্য রয়েছে অফুরান্ত কল্যাণ।

এ বিষয়ে লিখে তাদেরকে অ’পদস্থ করা উদ্দেশ্য নয়। হাদীসে আছে, যে ব্যক্তি কারো দোষ গপন করবে, কিয়ামত দিবসে আল্লাহ তাআলা তাঁর দোষ গো’পন করবেন।

সমকামি নারীদের কে চেনার উপায় হল- তাদের মেজায থাকবে তিক্ত, সামান্যতেই রেগে যাবে। সব সময় তাদের নাকের উপর রাগের চিহ্ন ফুটে থাকবে, চেহারা থাকবে কুঞ্চিত, চোখের নিচে কালো দাগ,

চেহারা ফেকাশে, চেহারার মাঝে খারাবতার চাপ ফুটে উঠবে, চেহারা সব সময় শুকনো শুকনো মনে হবে, চেহারার উজ্জলতা নিস্তেজ এবং চোখদ্বয় কোঠরাগত হবে, চোখের চারপাশে চিন্তা ও টেনশনের ছাপ প্রস্ফুটিত হবে।

এসব নারীদের সব সময় মা’থা ব্যাথা থাকে, কথার আওয়াজে কোনো ভা’রত্বভাব থাকবে না। মা’থার চুল অ’তি অল্প বয়সেই ঝরতে থাকবে। অ’তি অল্প বয়সেই চুল সাদা হতে থাকবে। ক্ষুধা হ্রাস পাবে। আবার যা খাবে, তাও সহ’জে হ’জম হবে না। সব সময় দিল ধরফর করতে থাকবে।

আবার অনেকের ঋতুস্রাব বন্ধ হয়ে যায়। আবার যদি ঋতুস্রাব আসেও তবু তা পরিমাণে একেবারেই সামান্য। ঋতুস্রাবের র’ক্ত থাকবে কালো রঙয়ের দিকে ধাবমান এবং তা হবে খুবই দুর্গন্ধ যু’ক্ত।

পিঠ ও রানেও ব্যাথা অনুভব হবে। জরায়ুর ভিতরে এবং লজ্জাস্থানের বহিরাংশ ফুলে যাবে। জরায়ু থেকে ক্রমাগত র’ক্ত পরতেই থাকবে। লজ্জাস্থানে জ্বলন রোগ দেখা দিতে পারে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com