বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১১:৫৪ অপরাহ্ন

যে কোন সময় গ্রেফতার হতে পারেন মামুনুল হক

যে কোন সময় গ্রেফতার হতে পারেন মামুনুল হক

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে গ্রেফতারের উদ্দেশ্য গতকাল রাতভর একাধিক স্থানে অভিযান চালিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। পল্টন ও সোনারগাঁও থানার একাধিক মামলায় তাকে গ্রেফতারের জন্য এ অভিযান চালায় পুলিশ।

তবে রাতভর অভিযান চালিয়েও এখন পর্যন্ত তাকে খুঁজে পায়নি পুলিশ। পুলিশের পক্ষ থেকে জানানো হশেছে, মামুনুল হককে গ্রেফতারের উদ্দেশ্যে এখনও অভিযান অব্যাহত আছে এবং যে কোনো সময় মামুনুল হককে গ্রেফতার করা সম্ভব হবে।

এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বুধবার (৭ এপ্রিল) সন্ধ্যা থেকে ছড়িয়ে পড়ে মামুনুল হক আটক হয়েছেন। এমন খবরের ভিত্তিতে প্রথমে হেফাজতে ইসলামের ঢাকা মহানগরীর নেতা ফজলুল করিম কাশেমীর সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, মামুনুল হককে কেউ আটক বা গ্রেফতার করেনি। তবে মামুনুল কোথায় আছেন জানতে চাইলে কাশেমী মামুনুল হকের অবস্থান জানাতে অস্বীকৃতি জানান।

কিন্তু এরপরে রাত যতই বেড়েছে গ্রেফতার সম্পর্কিত গুঞ্জনের ডালপালা ততই ছড়িয়েছে। তবে এ বিষয়ে মোহাম্মদপুর এলাকার কর্মরত গোয়েন্দা সংস্থার এক কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করে জানা যায়, মামুনুল হক এখনো আটক বা গ্রেফতার হননি। বেশ কয়েক জায়গায় অভিযান চালানো হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com