শাকিব-বুবলী-পূজাকে পেছনে ফেলে এগিয়ে গেলেন অপু বিশ্বাস

| আপডেট :  ১২ অক্টোবর ২০২২, ০২:১০ অপরাহ্ণ | প্রকাশিত :  ১২ অক্টোবর ২০২২, ০২:১০ অপরাহ্ণ

বাংলাদেশের জনপ্রিয় অভিনয়শিল্পীদের মধ্যে তালিকার শুরুর দিকেই রয়েছেন শাকিব খান, অপু বিশ্বাস এবং শবনম বুবলী। শুধুমাত্র অভিনয় জীবনই নয় ব্যক্তিগত জীবনেও পরষ্পরকে কেন্দ্র করে সংবাদের শিরোনাম হয়েছেন এই তিন অভিনয়শিল্পী।

বিশেষত শাকিব-বুবলীর বিয়ে এবং সন্তানের বিষয়টি প্রকাশের পর গণমাধ্যমগুলো এখনও এই দুই অভিনয়শিল্পীকে নিয়ে বেশ সরব। ইতোমধ্যে বেশ কয়েকটি প্রথম সারির গণমাধ্যমে এই দম্পতির বিচ্ছেদের সংবাদ প্রকাশ পেয়েছে। তবে এই সংবাদকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন বুবলী।

এদিকে, সাকিব-বুবলির এই বিচ্ছেদের সংবাদের মাঝেই নতুন আলোচনা তৈরি হয়েছে পূজা চেরিকে ঘিরে। চলচ্চিত্র সংশ্লিষ্ট একাধিক একাধিক সূত্র বলছে ২২ সেপ্টেম্বর বিয়ে করেছেন শাকিব-পূজা। এমনকি ধর্মান্তরিতও হয়েছেন পূজা। যদিও অপু-বুবলীর প্রথমদিকের আচরণের মত পূজাও বিয়ের বিষয়টিকে গুজব বলে দাবি করে আইনি ব্যবস্থা গ্রহণেরও হুশিয়ারী দিয়েছেন।

তবে বিভিন্ন ধরনের আলোচনা সমালোচনা থাকলেও সামাজিক যোগাযোগমাধ্যমে জনপ্রিয়তায় এই চার অভিনয়শিল্পীদের মধ্যে অপু বিশ্বাসই এগিয়ে রয়েছেন। এই চার অভিনয়শিল্পীর অফিসিয়াল ফেসবুক পেজের মধ্যে অপু বিশ্বাসের ফলোয়ার্স সংখ্যা ৮.৯ মিলিয়ন, শাকিব খানের ৬.১ মিলিয়ন, বুবলীর ৪.৪ মিলিয়ন এবং পূজা ৩.৩ মিলিয়ন।

প্রসঙ্গেত, ২০০৮ সালে অপু বিশ্বাসকে বিয়ে করেছিলেন শাকিব খান। প্রায় ১০ বছর পর ২০১৮ সালে বিচ্ছেদ হয় তাদের। পরবর্তীতে ২০১৮ সালে বুবলীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শাকিব খান। গুঞ্জন রয়েছে এই অভিনেত্রীর সাথেও শাকিব খানের চলতি বছরে বিচ্ছেদ হয়েছে শাকিব খানের।