সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৬:২৬ পূর্বাহ্ন

অভিনয় ছেড়ে ইসলামের পথে অভিনেতা সাকিব খান

অভিনয় ছেড়ে ইসলামের পথে অভিনেতা সাকিব খান

ভারতের ছোট পর্দার পরিচিত মুখ সাকিব খান। অভিনয় করেছেন বেশ কিছু ধারাবাহিকে। কিন্তু সম্প্রতি ধর্মের টানে অভিনয় ছাড়ার ঘোষণা দিয়েছেন এই তারকা। আর এই ঘোষণা সম্প্রতি নিজের ইনস্টাগ্রামেই দিয়েছেন তিনি।

শোবিজ ছাড়ার ঘোষণা দিয়ে নিজের ইনস্টাগ্রামে দেয়া ওই পোস্টে সাকিব লিখেছেন, তার হাতে কাজ না থাকায় অভিনয় ছেড়েছেন বিষয়টি এমন নয়। তার হাতে বেশ ভালো কিছু প্রজেক্ট আছে। কিন্তু এতে আল্লাহ ইচ্ছা নেই। এরচেয়ে ভালো কিছু আল্লাহ তার জন্য রেখেছেন।

এসময় কোরআন শরীফ হাতে মাথায় কালো টুপি পড়ে একটি ছবিও শেয়ার করেছেন সাকিব। ওই স্ট্যাটাসে সাকিব আরও লেখেন, ‘আল্লাহ শ্রেষ্ঠ পরিকল্পনাকারী। আমি পরিশ্রম করেছি, অতি অল্প সময়ে আমি নাম করেছি এবং ফ্যান-ফলোয়ার পেয়েছি। কিন্তু এ তো শুধু দুনিয়ার জন্য, আখেরাতের জন্য তো কিছুই করিনি।’

স্ট্যাটাসের শেষে সকলের কাছে ক্ষমা চেয়ে সাকিব লিখেছেন, ইচ্ছাকৃত বা অনিচ্ছাকৃতভাবে কারো মনে কষ্ট দিলে তাকে যেনো সকলে ক্ষমা করে দেন এবং তার জন্য যেনো সকলে দোয়া করেন।

প্রসঙ্গত, এর আগে ইসলাম ধর্ম পালনের উদ্দেশ্য অভিনয় জগতকে বিদায় জানিয়েছিলেন অভিনয় জগতকে বিদায় জানিয়েছিলেন বলিউড অভিনেত্রী সানা খান।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com