বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১০:৪০ অপরাহ্ন

ওবায়দুল কাদের মন্ত্রীত্বের ক্ষমতা দিয়ে স্ত্রীকে বাঁচাতে পারবেন না

ওবায়দুল কাদের মন্ত্রীত্বের ক্ষমতা দিয়ে স্ত্রীকে বাঁচাতে পারবেন না

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা অভিযোগ করেছেন নিজের স্ত্রীকে বাঁচাতে তাকে নেতাকর্মী শূণ্য করতে চাইছেন ওবায়দুল কাদের। মঙ্গলবার বেলা ১১টা ১০ মিনিটের দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে এ কথা বলেন তিনি।

এসময় কাদের মির্জা অভিযোগ করেন, তিনি বর্তমানে অসহায়, জিম্মি এবং অবরুদ্ধ। তিনি ডিসি, এসপি, ইউএনও এবং ওসির নির্দেশে পৌরসভার আঙ্গিনায় ত্রাণ বিতরণ করতে পারেননি। এসময় তিনি আরও দাবি করেন ওবায়দুল কাদের কেন তার বিরুদ্ধে আওয়ামী জাসদ অস্ত্রধারীদের ও আওয়ামী দুর্নীতিবাজ প্রশাসনকে লেলিয়ে দিয়েছে সে বিষয়ে দেশের মানুষ জানে।

লাইভে ওবায়দুল কাদেরের স্ত্রীর কথা উল্লেখ করে কাদের মির্জা বলেন, ওবায়দুল কাদের সাহেব মূলত ওনার স্ত্রীর অপকর্মকে ঢাকা দেয়ার জন্য তার মুখ বন্ধ করতে চায়। তিনি অভিযোগ করেম, ওবায়দুল কাদেরের মন্ত্রণালয়ের অধিকাংশ কন্ট্রাক্টর বিএনপির। দুই-চারজন আছে আওয়ামী লীগের। কন্ট্রাক্টরদের থেকে টাকা সংগ্রহ করে এপিএস।

সে সেখান থেকে টাকা সংগ্রহ করে সচিব বেলায়েতের কাছে দেয়। সচিব বেলায়েত এটা তিন ভাগ করে। এক ভাগ তাদের মন্ত্রণালয়ে যারা দুর্নীতিবাজ কর্মকর্তা-কর্মচারীদের দেয়। এক ভাগ তারেক জিয়ার জন্য পাঠায়। আরেক ভাগ মন্ত্রীর ওয়াইফের জন্য পাঠায়।

কাদের মির্জা আরও দাবি করেন, এই সকল বিষয়ের সত্যতা তদন্ত করলে বেরিয়ে আসবে এবং ওবায়দুল কাদের তার স্ত্রীকে চেষ্টা করলে বাঁচাতে পারবেন না। এসময় কাদের মির্জা বলেম, “দুদকের মামলা আগেও আছে। আপনি চাপা দিয়ে রাখছেন। ওয়ান ইলেভেনের পর দুদকের মামলা হইছে। উনি ওনার আত্মীয় স্বজনের নামে কয়টা প্লট আছে।

ওনার বান্ধবীরা যারা বিদেশে থাকে, ওনার বোনের এক মেয়ে ফ্রান্সে না কোথায় থাকে। হাজার হাজার কোটি টাকা সেখানে আপনার জমা আছে। সব খবর আমার কাছে আছে। আর একটা জিনিস স্মরণ রাখবেন জনশ্রুতি হচ্ছে সবচেয়ে বড় ডকুমেন্ট। এ জনশ্রুতি আপনি বন্ধ করতে পারবেন না।”

প্রসঙ্গত, সম্প্রতি বড় ভাই ওবায়দুল কাদেরের সাথে মতবিরোধের জেরে আওয়ামী লীগ থেকে পদত্যাগ করেন কাদের মির্জা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com