উন্মুক্ত নাভি দেখিয়েন তুমুল নাচ সুন্দরী যুবতীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

| আপডেট :  ২৪ মার্চ ২০২১, ০১:৩০ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৪ মার্চ ২০২১, ০১:৩০ অপরাহ্ণ

সোশ্যাল মিডিয়া খুললে এখন প্রা,য় দেখতে পাওয়া যায় মানুষ নিজের প্রতি,ভার প্র,দর্শন করে চলেছে। সাধারণত ফেসবুক ,হোয়াটস,অ্যাপ বা ইউটিউব এ ধরনের মিডিয়া,গুলোকে তারা

এক শ’ক্তিশালী সামাজিক মা,ধ্যম হিসেবে মনে করে এখানে নিজের ব্যক্তি,গত প্রতি,ভার প্র,কাশ ঘটায়। নাচ, গান বা আ,বৃত্তি প্র,ভৃতি সব প্রতি,ভাই ভগবান প্র,দত্ত। অত্য,ন্ত ক’ঠোর সাধ’না না থাকলে সাফ,ল্য লাভ করা যায় না এগু’লিতে।

প্র,কৃত নাচ এবং গান অনেক সময়ই মনের গভীরে প্র,বেশ করে এ,বং মনকে চা,ঙ্গা করে তোলে।বিশেষত নৃ,ত্য শিল্পী,দের কাছে তো নাচের একটা সম্পূ,র্ণ আলাদাই মা,হাত্ম্য আছে।সম্প্র,তি ইন্টার,নেট জগতে ভাইরাল হলো দুই

ম’হিলার একটি অসাধারণ বেলি ড্যা,ন্সের ভি,ডিও।ম’হিলা দুজনকে ঠিক যু,বতী বলা না গে,লেও অসাধারণ নাচ করতে দেখযাচ্ছে, ভিডিওতে, ভিডি, ওটি দেখলে চমক লাগতে বা’ধ্য। দুজনের নাচের ম,ধ্যেই যে আলাদ

একটা নিজস্ব,তা এ,বং সু,ন্দর সাবলীলতা রয়েছে তা বেশ স্প,ষ্ট।দেখা যাচ্ছে,শাড়ি পরিহিত ওই দুই ম’হিলা নিজস্ব ছ,ন্দে কোমর দুলিয়ে নেচে যা,চ্ছেন ক্রমা,গত।আশপাশের পরিবেশ দেখে মনে করা হচ্ছে,এটি কো,নো পারিবারিক অনু,ষ্ঠানের ভি,ডিও।

ভি,ডিওটি ভাইরাল হওয়ার পর থেকেএখন সোশ্যা,ল মিডিয়ার আনাচে কানাচে ঘুরে বেড়া,চ্ছে।তাদের এই নাচের ভ’ঙ্গিমা যে কো,নো মানুষেরই ভালো লাগার কথা।ভিডি,ওটি দুর,ন্ত গতিতে ভাইরাল হয়েছে এ,বং ক্রমা,গত প্রশং,সার ঝ,ড় উঠছে কমে,ন্ট ব,ক্সে।

এক শ’ক্তিশালী সামাজিক মাধ্য,ম হিসেবে মনে করে এখানে নিজের ব্যক্তি,গত প্রতি,ভার প্র,কাশ ঘটায়। নাচ, গান বা আবৃ,ত্তি প্রভৃ,তি সব প্রতি,ভাই ভগবান প্র,দত্ত। অত্য,ন্ত ক’ঠোর সাধ’না না থাকলে সাফ,ল্য লাভ করা যায় না এগু’লিতে।

প্র,কৃত নাচ এ,বং গান অনেক সময়ই মনের গভীরে প্র,বেশ করে এ,বং মনকে চা,ঙ্গা করে তোলে।বিশেষত নৃ,ত্য শিল্পী, দের কাছে তো নাচের একটা সম্পূ,র্ণ আলাদাই মাহা,ত্ম্য আছে।

সম্প্র,তি ইন্টার, নেট জগতে ভাইরাল হলো দুই ম’হিলার একটি অসাধারণ বেলি ড্যা,ন্সের ভি, ডিও। ম’হিলা দুজনকে ঠিক যু,বতী বলা না গে,লেও অসাধারণ নাচ করতে দেখযা,চ্ছেভিডিও,তেভিডিওটি দেখলে চমক লাগতে বা’ধ্য।দুজনের নাচের ম,ধ্যেই যে আলাদ

একটা নিজস্ব,তা এ,বং সুন্দ,র সাবলীলতা রয়েছে তা বেশ স্প,ষ্ট।দেখা যাচ্ছে,শাড়ি পরিহিত ওই দুই ম’হিলা নিজস্ব ছ,ন্দে কোমর দুলিয়ে নেচে যা,চ্ছেন ক্রমা,গত।আশপাশের পরিবেশ দেখে মনে করা হচ্ছে,এটি কো,নো পারিবারিক অনুষ্ঠা,নের ভি,ডিও।

ভি,ডিওটি ভাইরাল হওয়ার পর থেকেএখন সো,শ্যাল মিডিয়ার আনাচে কানাচে ঘুরে বেড়া,চ্ছে।তাদের এই নাচের ভ’ঙ্গিমা যে কোনো মানুষেরই ভালো লাগার কথা।ভিডিওটি দুর,ন্ত গতিতে ভাইরাল হয়েছে এ,বং ক্র,মাগত প্র,শংসার ঝড় উঠছে কমে,ন্ট ব,ক্সে।