ইমরানকে ঘ’নিষ্ঠ দৃ’শ্যে দেখে হা’ত খা’মচে র”ক্ত বের করে দেন স্ত্রী

| আপডেট :  ২২ মার্চ ২০২১, ০৮:০২ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২২ মার্চ ২০২১, ০৭:৫৬ পূর্বাহ্ণ

বলিউডে ‘সিরিয়াল কি’সার’ নামেই বেশি পরিচিত ছিলেন ইমরান হাশমি। সেই থেকে অভিনেতাকে অনেকেই প্রশ্ন করতেন, আপনাকে ঘ’নিষ্ঠ দৃ’শ্যে দেখার পর আপনার স্ত্রী’র প্রতিক্রিয়া কী রকম হয়? কিন্তু অভিনেতা তার বাস্তব জীবনকে আড়ালে রাখতেই পছন্দ করতেন। কখনওই তার ঘরের খবর জানতে দেননি কাউকে। কিন্তু সম্প্রতি একটি সাক্ষাৎকারে তার দাম্পত্যের কিছু অংশ প্রকাশ পেয়েছে।

আনন্দবাজার পত্রিকা এক প্রতিবেদনে জানিয়েছে, স্বা’মীকে ঘ’নিষ্ঠ দৃ’শ্যে মে’নে নিতে পা’রতেন না ইমরান হাশমির স্ত্রী পারভিন। ইমরান সেটা বুঝেই সে সম্পর্কে কি‌ছু বলতেন না স্ত্রী’কে। কেবল ছবির গল্পটুকু বলতেন। কিন্তু ‘মা”র্ডার’ এর প্রিমিয়ারে বসে চমকে গিয়েছিলেন পারভিন। ও রকম ঘ’নিষ্ঠ দৃ’শ্যের জন্য প্রস্তুত ছিলেন না তিনি।

ওই প্রতিবেদনে বলা হয়, সে সময়ে বলিউডে সা’হসী দৃ’শ্য নিয়ে সবাই কম বেশি কথা বলতেন। অনেকেই বিষয়টি নিতে পারতেন না। তাই পারভিন বলেছিলেন, এগুলো কী করছ তুমি? এটা আর যাই হোক, বলিউডের ধাঁ’চ নয়। কেবল তাই নয়, ইমরানের হা’ত খা’মচে ধ’রেছিলেন তিনি। এতে র”ক্ত বে’রিয়ে গিয়েছিল অভিনেতার হাত থেকে। ন’খের দা’গও বসে গিয়েছিল, যা অনেক দিন পর্যন্ত দৃ’শ্যমান ছিল।

ইমরানের ওই সাক্ষাৎকারের বরাত দিয়ে আবন্দবাজার জানায়, এরপর থেকে তারা দুজন বোঝাপড়া করে নিয়েছিলেন। পর্দায় অন্য নায়িকাকে চু’মু খা’ওয়া বা ঘ’নিষ্ঠ হওয়া, স্বা’মীকে সেভাবে দেখতে যখন অ’সুবিধা পারভিনের, তখন স্ত্রী’কে মানিয়ে নেওয়ার নতুন পদ্ধতি অবলম্বন করেছিলেন ইমরান। তাকে শপিং করাতে নিয়ে যেতেন। পছন্দ মতো পোশাক কিনে দিতেন। সেই থেকে নতুন সমীকরণে চলছে জীবন।