পুরুষের হৃ’দস্পন্দন বাড়তে বা’ধ্য শাহরুখ ক’ন্যার লা’স্যময়ী দুই ছবি ভা’ইরাল

| আপডেট :  ১৬ মার্চ ২০২১, ০৯:০৩ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৬ মার্চ ২০২১, ০৮:২৮ পূর্বাহ্ণ

শাহরুখ খানের মেয়ে সুহা’না। বাবার খ্যাতির আলোয় কিছুটা আলোকিত বরাবরই। নিজে বড় হওয়ার পর অভিনয়কে পেশা হিসেবে না নিলেও, বলিউডে তাঁকে নিয়ে কম গুঞ্জন শোনা যায় না। কখনও আকর্ষণীয় ড্রেস পরে বাবার সঙ্গে পার্টিতে, তো কখনও সমুদ্র সৈকতে বিকিনি পরা সুহা’নার ছবি নে’টদুনিয়ায় ভা’ইরাল। তবে তিনি যাই-ই করুন, যেভাবেই থাকুন না কেন, ফটোগ্রাফারদের ক্যামেরা তাঁর পিছু ছাড়ে না। যে কোনও ভাবে সুহা’নাকে দেখা গেলেই, ফ্লা’শের ঝলকানি অবধারিত।

তবে বাবার ক’ড়া শা’সন, এখনই গ্ল্যামার জগতের দিকে পা বাড়িয়ে দেওয়া ব’রদাস্ত নয়। আগে পড়াশোনা, তারপর যেমন ইচ্ছে পেশায় যেতে পারো। কোনও বা’ধা নেই। তাই জাহ্নবী কাপুর, সারা আলি খানদের মতো এখনও সুহা’নাকে পর্দায় দেখতে পাননি দর্শকরা। হয়তো ইচ্ছে থাকলেও, সুহা’না মন খুলে তা বলতে পারেননি।

বলিউড বাদশা শাহরুখ খানের একমাত্র কন্যা সুহা’না খান। তবে আপাতত পরিবারের সাথে থাকেন না তিনি। বরং মুম্বাই থেকে বহু দূরে রয়েছেন এই স্টার কিড। কারণ, ব্রিটেনের আর’ডিংলে কলেজের পর, বর্তমানে চলচ্চিত্র নির্মাণ নিয়ে নিউইয়র্কে পড়াশোনা করছেন সুহা’না। তাই এখনও পর্যন্ত বলিউডে পা নয়, ব্য’স্ত রয়েছেন পড়াশোনাতেই।

আর সেখান থেকেই মাঝেমধ্যে এমন কিছু ছবি পোস্ট করেন যার অর্থ উ’দ্ধার করতে নেয়ে-ঘমে ওঠেন ইন্টারনেট প্রজন্মরা। সম্প্রতি নিউ ইয়র্কে এক যু’বকের স’ঙ্গে বা’হুবন্ধনে দেখা গেল সুহা’নাকে। অবশ্য সুহা’নার অন্য একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ছবিটি পোস্ট করা। আর এতেই হ’ইচই পড়ে গেছে। কেননা কার স’ঙ্গে শাহরুখের মেয়ে প্রেম করছেন তা নিয়ে তো কম আলোচনা হয় না। এবার এই ছবিটি সেসব আলোচনায় একটু ঘি ঢেলে দিলো বটে।

তবে আরেকটা ছবি সুহা’না নিজেই পোস্ট করেছেন। যেখানে অত্যন্ত আ’বেদনময়ী হিসেবে ধরা দিয়েছেন সুহা’না। এই ছবি নিয়ে নানা রকম মন্তব্যে তো’লপাড় নে’টিজেনরা।

অন্যদিকে পড়াশোনার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে সক্রিয় তিনি। আর সেখানে তার বন্ধু ও অনুসারীর সংখ্যা প্রচুর। মাঝেমধ্যেই নিজের কা’টানো বিভিন্ন মু’হুর্তের ছবি তিনি শেয়ার করেন তাদের সাথে। যা দেখে প্রশংসায় পঞ্চমুখ হন সবাই। আসলে তিনি এমন সব লা’স্যময়ী ছবি পোস্ট করেন, যা দেখে পুরুষ অনুগামীদের হৃ’দস্পন্দন বাড়তে বা’ধ্য।