বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৬:৩০ অপরাহ্ন

মা’ইয়া মাইনসের মাংস সব শা’লায় খায়। সব জায়গায় চলে, মেশিনের মতো চলে!

মা’ইয়া মাইনসের মাংস সব শা’লায় খায়। সব জায়গায় চলে, মেশিনের মতো চলে!

পরিচালক রাশিদ পলা’শের চলচ্চিত্র ‘পদ্ম পুরাণ’-এর ‘নোনা’ শিরোনামে একটি গান প্রকাশ করা হয়েছে সম্প্রতি। গানের শুরুতে প্রসূন আজাদের কিছু সা’হসী সংলাপে পু’রুষদের নিয়ে ক্ষো’ভ প্রকাশ করতে দেখা গেছে। তার সেসব সংলাপে নেট দুনিয়ায় চলছে আ’লোচনার ঝ’ড়।

গানের শুরুতে দেখা যায়, প্রসূন আজাদ ম’দ পা’ন করে বলছেন, আমার থেকে ভালো পুরুষ মানুষ আর কেউ চিনে না। কাঁ’টা তারের বেড়ার এইপার আর ওইপার দুই পার হলো আমার দুই রানের (বিপ)। হিন্দুগো গরুর মাংস খাওয়া নি’ষেধ, মু’সলমানের শু’য়োরের মাংস। কিন্তু এই মাইয়া মাইনসের মাংস সব শা’লায় খায়। সব জায়গায় চলে, মেশিনের মতো চলে।

এমন সংলাপের পরই বেজে ওঠে ‘নোনা’ শিরোনামের গানটি। চলচ্চিত্রটি মুক্তির বি’ষয়ে নির্মাতা রাশিদ পলা’শ বলেন, ক’রোনার জন্য ছবিটির রিলিজে কিছুটা বিলম্ব হয়েছে। আমরা স্কুল-কলেজ খোলার অপেক্ষায় ছিলাম। এখন সেটা খোলার আভাস মিলেছে, তাই ছবির গান দিয়ে সামনে আসা। আমার বিশ্বাস দর্শকরা ‘নোনা’ পছন্দ করবে।

আমার কাছে সিনেমা নিছক বিনোদন নয়, এটা একটা বোধ, একটা বিশ্বাস। নোনায় সে বোধ খুঁজে পাওয়া যাবে। প্রসূন বলেন, ভিন্নধর্মী একটি কাজ। বাস্তবতাকে তুলে ধরা হয়েছে এখানে। আমার বিশ্বাস ভালো লাগবে সবার।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com