মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০৪:০৩ পূর্বাহ্ন

দীর্ঘ ১০ বছর পর সেই স্ক্যা ‘ন্ডাল নিয়ে মু’খ খু’ললেন প্রভা

দীর্ঘ ১০ বছর পর সেই স্ক্যা ‘ন্ডাল নিয়ে মু’খ খু’ললেন প্রভা

১০ বছর আগের স্ক্যা’ন্ডাল নিয়ে মু’খ খুললেন ম’ডেল ও অ’ভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। তিনি বলেন, আমার স’ঙ্গে যা ঘটেছে, তার জন্য আমি দা’য়ী নই! একজনের অ’সততার কারণে আ’মাকে সা’রাজীবন ভু’গতে হয়েছে। আমি ভু’গেছি।

এ সময় ক্যা’রিয়ার ও ব্য’ক্তিগত জী’বন নিয়েও কথা বলেন এ অ’ভিনেত্রী। তার সাথে প্র’তারণা হয়েছে জানিয়ে প্রভা বলেন, আ’পাতত প্রেম বা বিয়ে নিয়ে চিন্তা নেই। জীবনটাই উপভোগ করতে চাই।

২০০৬ সালে শোবিজ দুনিয়ায় পা রাখেন। ব্য’ক্তিগত কারণে বিরতি নিয়েছিলেন দুই বছর। বিরতি কা’টিয়ে আবারো নিয়মিত কাজ করছেন তিনি।

অ’ভিনয় ক্যারিয়ারের এক যুগ পার করেছেন প্রভা। কেমন লাগছে? উত্তরে তিনি বলেন, ‘আসলে খা’রাপ-ভালো মিলেই কে’টেছে। প্রবল আগ্রহ নিয়ে এবং এখানে থাকতেই হবে- এই চিন্তা থেকে কখনো কাজ করিনি। এলাম, কাজ করলাম- এইভাবে করছি। সামনেও তাই করব।’

প্রভা বলেন, ‘প্রায় দশ বছর আগে আমার স’ঙ্গে যা ঘটেছে, তার জন্য আমি দা’য়ী নই! একজনের অ’সততার কারণে আমাকে সা’রাজীবন ভু’গতে হয়েছে। আমি ভু’গেছি। তবে সব কিছু সামলে ধীরে ধীরে স্বাভাবিক হতে পারছি, এটাই আমার বড় প্রাপ্তি।’

ভবি’ষ্যৎ পরিকল্পনা জানতে চাইলে প্রভা জানান, খুব শান্তিপূর্ণ জীবন পছন্দ করেন তিনি। নিজেকে সুখি রাখার চে’ষ্টা করেন সব সময়। তাই কোনো প’রিকল্পনা নিয়ে কাজ করেন না তিনি।

নিজের ভু’লগুলো নিয়ে কথা বলতে গিয়ে এ অ’ভিনেত্রী বলেন, ‘এতদিন যত স’ম্পর্কে জ’ড়িয়েছিলাম, আমার মনে হয় সেগুলো টিকিয়ে রাখার জন্য সবচেয়ে বেশি চে’ষ্টা করেছি আমি।

অ’বহেলা পেয়েও নিজে সবচেয়ে বেশি ছাড় দিয়েছি। হয়তো আমার ভু’ল, কারণ আমি আসলে মা’নুষ চিনতে ভু’ল করছি। তাই আপাতত প্রেম বা বিয়ে নিয়ে চিন্তা নেই। জী’বনটাই উপভোগ করতে চাই।’

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com