আলুর তরকারি খেতে না চাওয়ায় স্বা’মীকে পি’ টিয়ে কাধের হা’ড় ভে”ঙ্গে দিল স্ত্রী!

| আপডেট :  ১০ মার্চ ২০২১, ০৪:৩১ অপরাহ্ণ | প্রকাশিত :  ১০ মার্চ ২০২১, ০১:১৭ অপরাহ্ণ

আলুর ত’রকারি রান্না করেছিলেন স্ত্রী। কিন্তু ডা’য়াবেটি’সের কারণে স্বা”মী তা খেতে চাননি। আর তাতেই ক্ষি’প্ত হয়ে স্বা’মীকে বে’ধড়’ক পি’টু’নি দিয়ে হা’সপাতা’লে পাঠিয়েছেন স্ত্রী! ভারতের গুজরাটের আহমেদাবাদ শহরের ভাসনা এলাকায় এ ঘ’টনা ঘ’টেছে।

খবর এই সময়ের। ভারতীয় সংবাদমাধ্যম এই সময় জা’নিয়েছে, নি’র্যা’ত’নে’র শি’কার হর্ষদ গোহেল (৪০) গু’রুতর জ’খম হয়ে হা’সপাতা’লে চি’কি’ৎসাধীন আছেন। তার কাঁ’ধের হাড় ভে’ঙে গেছে। এ ঘটনায় স্ত্রী’র বি’রুদ্ধে তি’নি থা’না’য় অ’ভি’যো’গ করেছেন।

স’রাইনগরের বাসিন্দা হ’র্ষদ গো’হেলের অ’ভি’যোগ, তার চারজন কন্যা রয়েছে। নিত্যদিন ‘ঝ’গড়া বাঁ’ধে তার স্ত্রী’র স’ঙ্গে। শু’ক্রবার রাতে স্ত্রী’কে জিজ্ঞাসা করেন রাতে কী রান্না হয়েছে। স্ত্রী জা’নায়, তিনি আলুর তরকারি রান্না করেছেন। আর স’ঙ্গে রুটি।

মা’ম’লা’র অ’ভি”যো’গে হর্ষদ লিখেছেন, আমি তখনই মানতে চাইনি। স্ত্রী’কে জি’জ্ঞাসা করি আমার শরীরের জন্য আলু ভা’লো নয় জেনেও কেনো আ’লুর তরকারি রান্না করলে। এই কথা শুনতে আমার স্ত্রীর ভালো লা’গেনি।

এরপরই সে আ’মায় হে’নস্থা করতে শুরু করে। স্ত্রী’র চেঁ’চামে’চিতে জবাব দিতে গেলে বা’থরুম থেকে সে একটি লা’ঠি নিয়ে এসে বে’ধড়’ক মা’রধ’র করেন বলে অ’ভিযোগ হ’র্ষদের।

এ সময় প্রা’ণে বাঁ’চতে হ’র্ষদ চি’ৎকার করতে শুরু করলে তার প’রিবার ছুটে গিয়ে তাকে উ’দ্ধার করে। গু’রুতর জ’খম অবস্থায় এলিসব্রিজ এলাকায় ভিএস হা’সপাতা’লে নিয়ে যাওয়া হয় হ’র্ষদকে। তার ডান কাঁ’ধের হাড় ভে’ঙে গে’ছে।

এ ঘটনায় ভিএস হা’সপাতা’লে একটি মেডিকো লি’গ্যাল কেস ফাইল করা হ’য়েছে। পরে ভাসনা পু’লি’শ মা’র’ধর করা ও স্বা’মীকে হে’নস্থা করার অ’ভিযো’গে ওই ম’হিলার বি’রুদ্ধে মা’ম’লা দা’য়ের করেছে।