বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১১:৩৩ অপরাহ্ন

খোলাচুল, শাড়ি পরেই কলেজের মধ্যে দুর্দান্ত নেচে নে’টদুনিয়ায় ভাইরাল এই শিক্ষিকা (ভিডিও)

খোলাচুল, শাড়ি পরেই কলেজের মধ্যে দুর্দান্ত নেচে নে’টদুনিয়ায় ভাইরাল এই শিক্ষিকা (ভিডিও)

ব’র্তমান যুগে সো’শ্যাল মি’ডিয়া এমন একটা মি’ডিয়া, যেখানে কোনো কিছু ভা’ইরাল হতে বেশি সময় লাগেনা। অথাৎ খুব কম সময়ের মধ্যে যেকোনো জিনিস ভা’ইরাল হয়ে যায় সো’শ্যাল মি’ডিয়ায়। খুব দ্রু’ত সেই বিষয় পৌঁ’ছে যায় অনেক সংখ্যক মানুষের কাছে।

ক’রোনা প’রিস্থিতির জন্য লকডাউন এর কা’রণে আমরা সো’শ্যাল মি’ডিয়ায় অনেক কি’ছুরই সাক্ষী হয়েছি। ঘ’টনাগুলি খা’রাপ হোক কিংবা ভালো সম’স্তকিছুই দেখতে এবং মানতে হয়েছে আমাদেরকে। সা’ম্প্রতিককালে সো’শ্যাল মি’ডিয়া একটি গু’রুত্বপূর্ণ স্থান অ’র্জন করেছে। প্রতিদিনই কিছু না কিছু ভিডিও ভাইরাল হয় এবং অনেকে তার প্রতিভার স’ম্বন্ধে জানতে পেরেছে সবাইকে।

আবার অনেক ভিডিও আপনি শেয়ার হয়েছে যা আ’মাদের অ’বাক করে দিয়েছে আবার অনেক সময় হাসিয়েছে প্র’চুর প’রিমাণে। অ’ন্যদিকে আবার এমনও ভিডিও দেখতে পেয়েছি আমরা যা আমাদের দৃ’ষ্টিভঙ্গি কে বদলে দিয়েছে এক

কিছুদিন আগে সেরকম একটি ভি’ডিও ভা’ইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে ক’লেজের মধ্যে একজন শি’ক্ষিকা না’চ করছে এবং সমস্ত ছা’ত্রীরা তাকে উ’ৎসাহ দিচ্ছে তাকে নাচ করবার জন্য। শি’ক্ষিকা এখানে টি’পটিপ বরসা পানি গানের নাচ করছে নাচের ভ’ঙ্গি অসাধারণ তার ভ’ঙ্গি দেখে বোঝা যাচ্ছে সে খুব ভালো না’চ করে।

যা হয়ত ক’ল্পনাতে ভা’বাই যায়না কিন্তু বাস্তবে এই ঘট’নাটি ঘ’টেছে। ভিডিও থেকে স্প’ষ্ট বোঝা দিয়েছে শুধুমাত্র ছা’ত্রীরাই সেখানে উপ’স্থিত ছিলেন না আরও অনেক শি’ক্ষিকা উপ’স্থিত ছিলেন। তবে শি’ক্ষিকা প্রথমদিকে নাচ করতে একটু ল’জ্জা বো’ধ করছিলেন পরে অ’বশ্য সে অ’সাধারন নাচের ভ’ঙ্গি সাথে নাচ শু’রু করে। ছাত্রী’রাও তাকে উৎ’সাহ দিতে থাকেন না’চ করবার জন্য।

এমন ঘ’টনা হয়তো স’চরাচর দেখা যায়না, কা’রণ আমাদের ধ্যা’ন-ধা’রণা ছাত্র ছা’ত্রীর ও শি’ক্ষক শি’ক্ষিকার স’ম্পর্ক অনেকটাই শা’সনের স’ম্পর্ক। কিন্তু এই স’ম্পর্ক এক বন্ধু’ত্বের স’ম্পর্ক এই ভিডিও তার প্র’মাণ দেয়। কতটা গ’ভীর তার ব’ন্ধুত্বের স’ম্পর্ক থাকলে এই দৃ’শ্য দেখা যায়।

কথাতেই ভিডিও আমাদের দৃ’ষ্টিভঙ্গিতে বদলে দেয় না সে ছাত্র ও শি’ক্ষকদের মধ্যে একটি ভালো ব’ন্ধুত্বের স’ম্পর্ক থাকতে পারে। এই ভিডিওটি প্রায় ক’য়েক মি’লিয়ন এর কাছাকাছি মানুষ দেখে ফেলেছে। লাইক এর সং’খ্যা প্রায় 2 লক্ষ ৪২ হাজার এবং শে’য়ারের সং’খ্যা প্রায় ১২ হা’জারের কা’ছাকাছি।

ক’মেন্ট সে’কশনে প্র’চুর ক’মেন্ট রয়েছে এই ভিডিওর উ’পর। একজন ক’মেন্টে লি’খেছেন, সত্যি বলছি ভাই এরকম আর ক’খনোই আ’সবেনা স্কুল লা’ইফ বেস্ট কলে’জ লা’ইফটা ও বেস্ট এরকমের শি’ক্ষকদের সাথে স’ম্পর্ক আমা’দের হয়ে’ছিল কিন্তু আজ আর নেই কে কোথায় আছে তাও জা’নিনা এক একজন এক এক রকম।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com