বুধবার, ১২ মে ২০২১, ০৮:৪৩ পূর্বাহ্ন

ব ‘উ বা ‘নাতে চেয়ে ফ্ল্যা’টে ভাড়া নিয়ে দিনের পর দিন শা’ ‘০রী’রিক স’ ০ম্পর্ক প ‘০রিচালকের, গ’ ‘০র্ভ’পা ‘ত ঘ’ ০টিয়ে বি’০দায় অ ‘০ভিনেত্রীকে

ব ‘উ বা ‘নাতে চেয়ে ফ্ল্যা’টে ভাড়া নিয়ে দিনের পর দিন শা’ ‘০রী’রিক স’ ০ম্পর্ক প ‘০রিচালকের, গ’ ‘০র্ভ’পা ‘ত ঘ’ ০টিয়ে বি’০দায় অ ‘০ভিনেত্রীকে

বি’ য়ের প্র’তিশ্রুতি দিয়ে দিনের পর দিন ধ’রে স ‘০হবা’স এবং গ ‘০র্ভপা”ত ক’রানো হয়েছে ভা’০রতীয় অ’০ভিনেত্রীকে। এমন অ’ ০ভিযো’গে আ’ ০টক করা হয়েছে এক কা’স্টিং ডি’রেক্টরকে। মু’ম্বাই পু’লিশ আ ০’ট’ক করেছে ২৭ বছর ব’য়সী ওই কা’স্টিং ডি’রেক্টরকে।

ভা ‘০রতীয় গণমাধ্যম জিনিউজ জানায়, বছর ২৮ বছর ব ‘য়সী অ’ ভিনেত্রীকে বি’য়ের প্র’তিশ্রুতি দিয়ে দিনের পর দিন ধ’ রে তার স ‘০ঙ্গে স ‘০হবাস করেন মুম্বাইয়ের ২৭ বছর ব’য়সী এক কা’স্টিং ডি’রেক্টর। গত কয়েক মাস ধরে বছর ওই অ’ভিনেত্রীর স ‘০ঙ্গে শা’০রী’রিক স’০ম্পর্ক স্থা’০পনের অ’ ভিযো’গ ওঠে ওই ব্য’ক্তির বি’০রু’দ্ধে।

এমনকি, বি’য়ের প্র’তিশ্রুতি দিয়ে ওই ত ‘০রুণীর স’০ঙ্গে তার ফ্ল্যা’টে থা’কতেও শু’রু করেন কা’স্টিং ডি’রেক্টর। গত অক্টোবর মাস থেকে শুরু হয় অ’০শা’ন্তি।অ’০ভিনেত্রীর দা’বি, গত অক্টোবর মাসে ওই কা’স্টিং ডি০’রেক্টরকে বি’য়ের কথা বলেন ত ‘০রু’ণী। প্রে’০মিকার বি’য়ের প্র’স্তাব পেয়ে বেঁ’ কে বসেন তিনি।

এমনকি, বিয়ের প্র’স্তাব পাওয়ার পর প্র’কাশ্যে এক পার্টির মধ্যে অ’০ভিনেত্রীকে অ ‘০পমা’ন করেন ওই কা’স্টিং ডি’রেক্টর। এরপর ওই অ’ ০ভিনেত্রী অ” ০ন্তঃস’০ত্ত্বা বলে জানান। ওই ত’ ০রু’ণীর সঙ্গে তিনি হা’০সপাতা’লে যেতেও যেমন অ’ স্বীকার করেন, তেমনি বি’য়ের প্র’স্তাবও ন’ ০স্যাৎ করেন।

স’০ম্পর্ক নিয়ে প্রে ‘০মিকের স’০ঙ্গে ঝ ‘০গ’ড়ার এক প’র্যায়ে গ’ ‘০র্ভপা’ত হয়ে যায় অ’ ০ভিনেত্রীর। এরপর তিনি পু’ লিসের দ্বা’রস্থ হন। গ ‘০র্ভপা’তের পর তিনি আ’ ‘ত্মহ’’.. করবেন বলে স্থির করেন অ’০ভিনেত্রী। অ’০ভিনেত্রীর প’রিবারের পক্ষ থেকে ডি’রেক্টরের স ঙ্গে কথা বলেন এবং বি’য়ের কথা বলেন।

তা সত্ত্বেও ওই ব্’যক্তি অ’ ০ভিনেত্রীকে বি’য়ে ক’রবেন না বলে স্প’ষ্ট জা’নিয়ে দেন। ঘ টনা জা’নাজানি হওয়ার পর অ’ ০ভিযু’ক্ত কা’স্টিং ডি’০রেক্টরকে আ’ ০ট’ক ক’রেছে পু’লিস।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com