শনিবার, ০৮ মে ২০২১, ০৮:১০ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বজুড়ে ক’রোনা ম’হামা’রি ঠে’কাতে গোমূত্র পান করার পরামর্শ বিজেপি নেতার (ভিডিও) এবার রাজধানীতে করোনার ভারতীয় ধরন শনাক্ত রবিবার যে সময় পৃথিবীতে আছড়ে পড়বে চীনা রকেটের ধ্বংসাবশেষ শুক্রবার পবিত্র রমযানে আজান দিয়ে মুগ্ধতা ছড়ালেন বাংলাদেশি শফিকুর নামাজরত ইমামকে থা’প্পড়, নামাজ ভেঙে হা’ম’লাকারীকে মা’রধর মুসল্লিদের পৃথিবীকে কেন্দ্র করে মহাকাশে ঘুরছে দুইশ ‘টাইম বোমা’ রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়া সেই তিন পুলিশ বরখাস্ত করোনা চিকিৎসায় ২ লক্ষ টাকা নগদে, নতুন নির্দেশিকা আয়কর দফতরের দেশে করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট শনাক্ত: স্বাস্থ্য অধিদপ্তর অভিনব আবিষ্কার, মাত্র ৫ টাকায় ৪০ কিমি ছুটবে এই বাইক
ছবি দেখেই আঁ’//তকে উ’ঠলেন, সামির চে’হারা এখনও ভু//’লতে পা’রছেন না শ্রাবন্তী

ছবি দেখেই আঁ’//তকে উ’ঠলেন, সামির চে’হারা এখনও ভু//’লতে পা’রছেন না শ্রাবন্তী

ইপসিতা শবনম শ্রাবন্তী। এখন তিনি নিউইয়র্কে তার দুই ক’ন্যাকে নিয়ে এক প্রকার জীবন যাপন করছেন। কিন্তু এই শ্রাবন্তী ১৯৯৮ থেকে ২০০৬ সাল পর্যন্ত বাংলাদেশে হার্টথ্রব অভিনেত্রীদের একজন ছিলেন। নাটকের বাজারে তার একচেটিয়া জনপ্রিয়তা ছিলো। বিএনপি-জা’মায়াত জোট স’রকারের আমলে ২০০২ সালে হঠাৎ করেই এই শ্রাবন্তীকে বাংলাদেশ টেলিভিশন নি’//ষি’দ্ধ করে। খোঁ’জ নিয়ে জানা যায় শ্রাবন্তী জিয়াউর রহমানের একটি ছবি পা দিয়ে মা’/ড়িয়েছিলেন আর এজন্য তাকে নি’//ষি’দ্ধ করা হয়েছিলো। কিন্তু পরবর্তীতে শ্রাবন্তী বলেছিলেন আসল ঘটনা অন্য।

এখন যিনি ‘অল দ্যা প্রাইম মিনিস্টার’স ম্যান’ প্রামাণ্যচিত্রে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন হাঙ্গেরিতে থাকা সামি তখন চ্যানেল ওয়ান এর একজন ক্ষমতাধর ব্য’ক্তি ছিলেন। গিয়াস উদ্দিন আল মামুন এবং তারেক জিয়ার ঘ’নিষ্ঠ হিসেবে পরিচিত ছিলো সামি কিন্তু তার মূল ব্যবসায় ছিলো তারেক এবং মামুনকে না’রী সাপ্’লাই দেয়া।

যারা নাট্যজগত এবং সিনেমা জগতে জনপ্রিয় ছিল তাদেরকে বিভিন্ন কু’//প্রস্তাব দিতেন এবং সেই কু’//প্রস্তাবে রা’জি না হলে তাদেরকে না’নাভাবে ভ’//য়-ভী’তি দেখানো হতো। তাতেও যদি তারা রা’জি না হ’তো তাহলে তখন তাদেরকে নি’//ষি’দ্ধ করে দেয়া হতো। ঠিক তেমনি নি//’ষি’দ্ধের খ’ড়গে পড়েছিলেন ইপসিতা শবনম শ্রাবন্তী।

পরবর্তীতে অবশ্য টেলিহোমের কর্ণধার মোহাম্মদ আলী বশিরের দেনদরবারে বাংলাদেশ টেলিভিশন থেকে ইপসিতা শবনম শ্রাবন্তীর নি//’ষেধা”জ্ঞা প্র’ত্যাহার করা হয়েছিলো। কিন্তু ইপসিতা শবনম শ্রাবন্তী যখন আলা জা’জিরার ‘অল দ্যা প্রাইম মিনিস্টার’স ম্যান’ এই ভিডিও দেখন তখন সামিকে দেখে আঁ”/তকে উ’ঠলেন। কারণ সামির চে’হারা তিনি কখনও ভু//’লতে পারছেন না।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com