লিংক না খুঁজে চরকিতে গিয়ে দেখেন: ফারিণ (ভিডিও)

| আপডেট :  ২৩ সেপ্টেম্বর ২০২৩, ১০:১০ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৩ সেপ্টেম্বর ২০২৩, ১০:১০ পূর্বাহ্ণ

নাটক থেকে সিনেমায় এসে সফল নায়িকা তাসনিয়া ফারিণ। খুব অল্প সময়েই সাবলীল অভিনয়ে দর্শকদের হৃদয় ছুঁয়ে গেছেন এই অভিনেত্রী। বর্তমানে দেশের গণ্ডি পেরিয়ে অভিনয়ের দ্যুতি ছড়াচ্ছেন পশ্চিমবঙ্গেও।

বরাবরই খুব হালকা সাজে দেখা যায় ফারিণকে। এমনকি কিছুদিন আগেও নিজের বিয়েতে হালকা মেকাপেই নেটিজেনদের নজর কাড়েন লাস্যময়ী এই অভিনেত্রী। এরপর খবরের শিরোনামে আসেন ভারতীয় এক সিনেমায় অভিনয় করার সূত্র ধরে। অভিনয়ের পাশাপাশি সরব আছেন সামাজিক যোগাযোগমাধ্যমেও।

সম্প্রতি একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ফারিণ অভিনীত ওয়েব ফিল্ম ‘পুনর্মিলন’। এটি নির্মাণ করেছেন মিজানুর রহমান আরিয়ান। কাজিনদের সম্পর্কের নানান বাঁক-মাত্রা, আনন্দ-হাসি, টুকরো অভিমান, কিছু টানাপোড়েন, সংশয় আর দ্বন্দ্বের গল্প এখানে উঠে এসেছে। এ সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো জুটি বাঁধলেন সিয়াম ও ফারিণ।

আর এটির প্রচরণা করতে গিয়ে ফারিণ তার ফেসবুকে লেখেন, লিংক না খুঁজে চরকিতে গিয়ে দেখেন। তার ভক্তরা বিষয়টি মজার ছলেই নিয়েছেন।

পুনর্মিলনের গল্প নিয়ে ফারিণ বলেছিলেন, একটি বন্ধুত্বের গল্প, ভালোবাসার গল্প, ফিরে আসার গল্প দেখানো হয়েছে। আমাদের দেশে ফিল গুড কাজ খুব কম হয়। আরিয়ান আমার চোখে এক অসাধারণ গল্পকথক। তার সঙ্গে আমার ছোট পর্দায় অল্প কিছু কাজ হয়েছে। কিন্তু আমি অবাক হই যে দর্শক আজও আমাদের প্রত্যেকটা কাজের কথা মনে রেখেছে।

সিয়ামের সঙ্গে প্রথমবার কাজের অভিজ্ঞতা নিয়ে তিনি বলেন, সিয়াম দারুণ গুণী একজন অভিনেতা। তার সঙ্গে স্ক্রিন শেয়ার করে আমি আনন্দিত। আমরা এক হয়েছি খুব সুন্দর একটা গল্প বলার জন্যই। এই সিনেমা দর্শক দেখে ভালোবেসে ফেলবে। বিশেষ করে যারা জয়েন্ট ফ্যামিলিতে বড় হয়েছে, যারা বন্ধু হারিয়েছে তারা এই সিনেমা দেখে কাঁদবে। দর্শক নিজেকে আবিষ্কার করবে ভালোবাসার এক পুনর্মিলনে।

প্রসঙ্গত, সিয়াম ও ফারিণ ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন শাশ্বত দত্ত, নূর ইমরান মিঠু, তাজনূভা জাবীন নওবা তাহিয়া, দীপ্ত দে, জান্নাতুল ফেরদৌস কাজল, টুনটুনি হামিদ, মানস বন্দ্যোপাধ্যায়, শোয়েব মনির, হামিদুর রাহমান, গোলাম ফরিদা ছন্দা, মালা ভট্টাচার্য্য প্রমুখ।