যে ৪ কারণে রাজ-পরীমনির বিচ্ছেদ!

| আপডেট :  ২০ সেপ্টেম্বর ২০২৩, ০৭:৪৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ২০ সেপ্টেম্বর ২০২৩, ০৭:৪৩ অপরাহ্ণ

অভিনেতা শরিফুল রাজকে ডি’ভোর্স লেটার পাঠিয়েছেন চিত্রনায়িকা পরীমনি। ১৮ সেপ্টেম্বর রাজকে ডি’ভোর্স লেটার পাঠান বলে পরীমনির ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে। তবে এ বিষয়ে পরীমনি এবং শরিফুল রাজের অনুষ্ঠানিক বক্তব্য পাওয়া যায়নি। তবে তালাকনামায় পরীমনি চারটি কারণ উল্লেখ করেছেন।

কারণগুলো হলো―মনের অমিল হওয়া, ববিবনা না হওয়া, খোঁজখবর না নেওয়া ও মানসিক অশান্তি। মূলত এই চার কারণ উল্লেখ করেই পরীমনি রাজ বরাবর তালাকনামা পাঠিয়েছেন।

১৮ সেপ্টেম্বর রাজকে ডিভোর্স লেটারও পাঠিয়েছেন এই নায়িকা। এমন ইঙ্গিত অবশ্য পরী রেখেছিলেন তার ফেসবুক স্ট্যাটাসেও।

১৭ সেপ্টেম্বর তিনি একটি ফেসবুক স্ট্যাটাসে লেখেন, ‘কালকের দিনটা আমার জীবনের অনেক গুরুত্বপূর্ণ একটি দিন!’ তারপর একটি সাইনিং ইমো দিয়ে লেখেন, আল্লাহ ভরসা।

পরীর সেই স্ট্যাটাসে একজন শুভ কামনা জানিয়ে লেখেন, ‘দিন‌টি আনন্দময় ও ম‌নের ম‌তো হোক।’ জবাবে পরী লেখেন, ‘হোক, কষ্টের অবসান।’ পরীর এমন জবাবে অনেকেই তখন রাজের সাথে বি’চ্ছেদের আভাস পেয়েছিলেন!

‘গুণিন’ সিনেমার সেটে শরিফুল রাজ-পরীমনির পরিচয় ও প্রেম হয়।

পরে ২০২২ সালের ১০ জানুয়ারি প্রকাশ্যে আসে রাজ-পরীর সম্পর্কের খবর। গত বছরের ২২ জানুয়ারি দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ১০১ টাকা দেনমোহরে ঘরোয়া আয়োজনে তাদের বিবাহ সম্পন্ন হয়। ২১ জানুয়ারি হয় তাদের গায়েহলুদের অনুষ্ঠান। রাজের সঙ্গে সংসারজীবনের ১০ মাসের মাথায় তার কোলজুড়ে আসে সন্তান।

এর এক দিন পর ছেলের ছবিসহ নাম প্রকাশ করেন নায়িকা। তিনি জানান, রাজের সঙ্গে মিল রেখে ছেলের নাম রেখেছেন ‘শাহীম মুহাম্মদ রাজ্য’।