সব গুঞ্জনের ইতি টেনে যাকে বিয়ে করলেন তাসনিয়া ফারিণ

| আপডেট :  ১৪ আগস্ট ২০২৩, ০৬:০৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৪ আগস্ট ২০২৩, ০৬:০৪ অপরাহ্ণ

গুঞ্জন ছিল এক অভিনেতার সঙ্গে প্রেম করছেন তাসনিয়া ফারিণ। এ নিয়ে সোশ্যাল মিডিয়া থেকে গণমাধ্যম, জোর চর্চা হয়েছিল। বিয়ে নিয়েও একবার ফারিণের বিয়ের গুঞ্জন ছড়িয়ে পড়ে। তবে এবার সব গুঞ্জনের ইতি টেনে বিয়ের ছবি প্রকাশ করলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ।

সোমবার (১৪ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের বিয়ের বিষয়টি নিশ্চিত করেন অভিনেত্রী। জানালেন, তিনি বিয়ে করেছেন। আর পাত্র তার দীর্ঘ দিনের প্রেমিক।

অভিনেত্রীর স্বামীর নাম শেখ রেজওয়ান। তিনি কোন অভিনেতা নন। এমনকি মিডিয়ার সাথে নেই কোন সংযোগ। শেখ রেজওয়ান বিদেশে কর্মরত রয়েছেন। তবে বিয়ের আগে আট বছরের সম্পর্ক ছিল তাদের।

কলেজে পড়ার সময় প্রেমে দুজনে। সেই সম্পর্ক পূর্ণতা পেল ১১ আগস্ট। সামাজিক মাধ্যমে স্বামীর সঙ্গে একটি ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, “সাড়ে আট বছরের সম্পর্কের পর ১১ আগস্ট আমরা অফিসিয়ালি একত্রে হবার সিদ্ধান্ত নিয়েছি।”

অভিনেত্রী নিজের স্বামীর উদ্দেশ্যে লিখেছেন, “আমরা কলেজে পড়ার সময় প্রেমে পড়েছিলাম। প্রথম ক্যামেরার সামনে আসার আগে তুমি ছিলে আমার জন্য ছায়ার মতো।

আমার কাজের সাথে সম্পৃক্ত না হওয়া সত্ত্বেও সর্বদা আমাকে অনুপ্রাণিত করে এবং আমাকে সমর্থন জুগিয়েছো। আমাদের কিশোর প্রেম অবশেষে প্রাপ্য সমাপ্তি পেয়েছে। এটা এখনও অবাস্তব মনে হয় যে আমি এমন স্বামী পেয়েছি। আমার মনে হয় আমি বেঁচে থাকা সবচেয়ে ভাগ্যবান মেয়ে। আমাকে বিয়ে করার জন্য ধন্যবাদ। আমি তোমাকে ভালবাসি এবং আমি তোমাকে আমার বাকি জীবন লালন করব।”

ঘনিষ্ঠ পরিবার পরিবেষ্টিত একটি অনাড়ম্বর অনুষ্ঠানে তাদের আকদ হয়েছে।তার স্বামী বর্তমানে বিদেশে কর্মরত রয়েছেন। তিনি আবার দেশে ফিরে এলে ঘনিষ্ঠ বন্ধু এবং সহকর্মীদের সাথে আনুষ্ঠানিকভাবে বিয়ে উদযাপন করবেন এই জুটি। ভক্ত অনুরাগীদের কাছে দোয়াও চেয়েছেন ফারিন।