রমজানের শুরুতে যে কথা জানালেন অভিনেত্রী প্রভা

| আপডেট :  ২৭ মার্চ ২০২৩, ১১:৪৯ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৭ মার্চ ২০২৩, ১১:৪৯ পূর্বাহ্ণ

রমজান আমাদের ধৈর্যের শিক্ষা দেয়। ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এক পোস্টে এ কথা জানিয়েছেন দেশের শোবিজ অঙ্গনের অন্যতম মুখ সাদিয়া জাহান প্রভা। একটি সাদা সালোয়ার-কামিজ পরা ছবি পোস্ট করেছেন প্রভা।

রমজানের শুরুতে সে কথাই জানালেন ছোটপর্দার অভিনেত্রী ও মডেল সাদিয়া জাহান প্রভা। সম্প্রতি সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্টে এ কথা জানান তিনি।

যেখানে তাঁকে দেখা যাচ্ছে, মাথায় কাপড় দিয়ে নিচু হয়ে রয়েছেন, মুখে ছড়িয়ে পড়েছে মৃদু হাসি। এই ছবির সঙ্গে রমজান মাস সম্পর্কে লিখেছেন- রমজান আমাদের শিক্ষা দেয় ধৈর্য, অধ্যবসায় ও আত্মনিয়ন্ত্রণ।

তিনি আরো লিখেছেন, আসুন আমরা এই মাসজুড়ে এই ফজিলতগুলো বহন করি। রমজান আপনাকে সৃষ্টিকর্তার নিকটবর্তী করুক, বৃদ্ধি করুক আপনার বিশ্বাস। রমজান মোবারক।

এদিকে সম্প্রতি মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন জয়নাল আবেদীন মাযহারী নামে কুমিল্লার এক আইনজীবী।

অভিনেত্রী প্রভাকে পাঠানো লিগ্যাল নোটিশে আইনজীবী জয়নাল উল্লেখ করেন, আপনি লিগ্যাল নোটিশ গ্রহীতা আপনার কিছু কর্মকাণ্ডকে ধর্ম এবং প্রচলিত আইনের সঙ্গে সাংঘর্ষিক এবং তরুণ প্রজন্মকে গণ-উৎপাত হেতুতে বিপথগামী করবে বলে আমার বিশ্বাস জন্মানোর কারণে জনস্বার্থে এবং নিজে সংক্ষুব্ধ হয়ে আপনাকে লিগ্যাল নোটিশ প্রদান করলাম।