আমাদের ভিডিওটি ভাইরাল করবেন না: অপু-নিরব

| আপডেট :  ১২ মার্চ ২০২৩, ০৯:৫৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ১২ মার্চ ২০২৩, ০৯:৫৪ অপরাহ্ণ

একটি স্টেজ শো-তে পারফর্ম করতে গিয়ে বিপত্তিতে পড়েন চিত্রনায়ক নিরব হোসাইন ও চিত্রনায়িকা অপু বিশ্বাস।

স্টেজে ‘বিয়াইনসাব আপনার জন্য ঢাকা থেকে ডিজে আনসি’ গানের সঙ্গে নাচার সময় নায়িকাকে কোলে তুলতে গিয়ে পড়ে যান নিরব। তবে নিজেদের সামলে নিয়ে পারফরম্যান্স শেষ করেন তারা। কিন্তু ইতোমধ্যে তাদের পড়ে যাওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

জানা গেছে, শনিবার (১১ মার্চ) মুন্সিগঞ্জ-বিক্রমপুর সমিতির ৭৫ বছর পূর্তি উদযাপনে সিরাজদিখান উপজেলার একটি রিসোর্টে ছিলো এ আয়োজন।

অন্তর্জালে ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, নিরব-অপু পড়ে যাওয়ার পরই অনুষ্ঠানের লোকজন তাদের কাছে ছুটে আসেন এবং দুজনকে টেনে তোলেন। এরপর বাকি পারফর্মেন্স শেষ করেন তারা।

ভিডিওটি প্রকাশ্যে আসতেই নিরবকে নিয়ে কটু মন্তব্য করছেন নেটিজেনরা। এমনকি অপু বিশ্বাসকে বডি শেমিংও করছেন অনেকে। যা অপু ও নিরবের নজরে এসেছে। এবার সেই বিপত্তির আসল কারণ জানালেন নায়ক।

এরপর অপু ও নিরব দুজনেই অনুরোধ জানিয়েছিলেন, ভিডিওটি না ছড়াতে। অপু বিশ্বাস বলেছিলেন, ‘আমি একজন চিত্রনায়িকা ও আপনাদের বোন হিসেবে অনুরোধ করবো, যেহেতু স্টেজে পারফর্ম করতে গিয়ে স্কার্টের কারণে দুজনই পড়ে গেছি। আমাদের একটি অবস্থান রয়েছে, ভালোবাসার মানুষ আছে। আমি বিনীত অনুরোধ করবো, এই জায়গার ভিডিও কেউ ছাড়বেন না।’

নিরবও একই সুরে আহ্বান জানালেন, ‘আমরা আসলে ভালোর চেয়ে খারাপটি দেখতে চাই, দেখাতে চাই। নতুন কিছু বলতে চাই না, পাগলকে সাঁকো নাড়াতে মানা করলে সে আরও বেশি নাড়ায়। আপনারা অনেক বিবেকবান মানুষ, আশা করি বিষয়টি বুঝবেন।’

যদিও তাদের অনুরোধের তোয়াক্কা করেননি কেউই। অপু বিশ্বাস ও নিরব জুটি বেঁধে বছর দুয়েক আগে ‘ছায়াবৃক্ষ’ সিনেমায় কাজ করেছেন। মুক্তির অপেক্ষায় আছে সিনেমাটি।