স্বর্ণের দোকান উদ্বোধন করতে দুবাই যাচ্ছেন হিরো আলম

| আপডেট :  ১১ মার্চ ২০২৩, ১১:৩৯ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১১ মার্চ ২০২৩, ১১:৩৯ পূর্বাহ্ণ

স্বর্ণের দোকান উদ্বোধন করতে দুবাই যাচ্ছেন কনটেন্ট ক্রিয়েটর ও আলোচিত ব্যক্তি আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। শুক্রবার ফেসবুক লাইভে এসে বিষয়টি জানিয়েছেন তিনি।

এবার দেশের গণ্ডি পেরিয়ে অতিথি হয়ে বিদেশ যাচ্ছেন তিনি। একটি জুয়েলারি দোকান উদ্বোধন করতে দুবাই যাচ্ছেন বলে এক ভিডিও বার্তায় জানিয়েছেন হিরো আলম।

এ নিয়ে শুক্রবার সন্ধ্যার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করেছেন হিরো আলম।

এতে তিনি বলেন, ‘আমার খুবই একজন আপন, আমাকে খুব আদর করে ভালোবাসে- আরাফ ভাই। আপনারা সবাই জানেন আগামী ১৫ মার্চ আরাফ জুয়েলারির শুভ উদ্বোধন। আর এই উদ্বোধনে বাংলাদেশ থেকে, ভারত থেকে এবং বিভিন্ন জায়গা থেকে বড় বড় স্টারদের নিয়ে আরাফ ভাই এই জুয়েলারি শপ উদ্বোধন করছে।’

দুবাইয়ের হিন প্লাজায় এই স্বর্ণের দোকান উদ্বোধন নিয়ে বেশ উচ্ছ্বসিত হিরো আলম। তিনি বলেন, ‘এই উদ্বোধনে আপনাদের হিরো আলম আসছে দুবাই। দেখা হবে কথা হবে, নাচতে হবে।’

অনলাইনে কনটেন্ট বানানোর পাশাপাশি এখন নানা কারণেই আলোচিত হিরো আমল। সম্প্রতি বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনও করেছেন তিনি।

সম্প্রতি বগুড়া-৬ (সদর) ও বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনও করেছিলেন হিরো আলম।