জ্যোতিকা জ্যোতি ‘দুই টাকার মেয়ে’: হিরো আলম

| আপডেট :  ১২ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:৩০ অপরাহ্ণ | প্রকাশিত :  ১২ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:৩০ অপরাহ্ণ

অভিনেত্রী জ্যোতিকা জ্যোতির মন্তব্যে চটেছেন হালের আলোচিত ইউটিউবার হিরো আলম। তিনি বলেন, তাকে (জ্যোতি) নিয়ে আমি মন্তব্য করে আমার সম্মান নষ্ট করতে চাই না।

কিছু দিন আগে উপনির্বাচনে বগুড়ার দুই আসন থেকে ভোটে দাঁড়িয়ে সবাইকে তাক লাগিয়েছেন হিরো আলম। একটি আসনে তিনি অল্প ভোটের ব্যবধানে হেরে যান। এর পরই তিনি হয়ে উঠেন টক অব দ্য কান্ট্রি। তাকে নিয়ে সর্বত্র আলোচনা চলছে। রাজনীতিবিদ থেকে শুরু বিনোদন জগতের তারকাও বিভিন্ন মন্তব্য করতে দেখা গেছে হিরো আলমকে নিয়ে।

এবার অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি হিরো আলমকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন। তিনি আশরাফুল আলম ওরফে ‘হিরো আলম’কে কোনো শিল্পী মনে করেন না। জ্যোতি বলেন, যেহেতু তাকে (হিরো আলম) কোনো শিল্পী মনে করি না, তাই তাকে নিয়ে কিছু বলারও নেই।

সম্প্রতি একটি অনুষ্ঠানে গণমাধ্যমের মুখোমুখি হলে হিরো আলমের প্রসঙ্গ উঠতেই অভিনেত্রী জ্যোতি বলেন, তার উত্থানের পেছনে আমাদের চারপাশের মানুষ দায়ী। উদাহরণ টেনে এই অভিনেত্রী বলেন, আমি অভিনয় নিয়ে অনেকদিন চর্চা করছি। কিন্তু উনি গান করছেন, কবিতা পড়ছেন, অভিনয়সহ আরও কী কী করছেন উনি ভালো জানেন। ওনার জন্য আমার কোনো সমবেদনা নেই।

জ্যোতির এমন মন্তব্যের প্রতিক্রিয়ায় শনিবার বিকালে হিরো আলম বলেন, জ্যোতিকা জ্যোতি একটা ‘দুই টাকার মেয়ে’। তাকে নিয়ে আমি মন্তব্য করে আমার সম্মান নষ্ট করতে চাই না। তাকে কেউ চিনে না। আমার সঙ্গে কাজ করার যোগ্যতা নেই তার। ফলে আমাকে নিয়ে তিনি কিভাবে মন্তব্য করতে পারেন বুঝি না।

সেন্সরের অনুমতি নিয়ে হিরো আলমের যে দুটি সিনেমা মুক্তি পেয়েছে তা নিয়েও মন্তব্য করেন জ্যোতি। তিনি বলেন, সেন্সর শুধু দেখে রাষ্ট্রবিরোধী কোনো কর্মকাণ্ড আছে কিনা। কাজটি রুচিশীল কিনা তা দেখে না। এজন্য হয়তোবা সিনেমাটি অনুমোদন হতে পারে।

এ বিষয়ে হিরো আলম যুগান্তরকে বলেন, সেন্সর বোর্ডে যারা আছেন তারা জ্যোতির থেকে বেশি বুদ্ধিমান। তার সেন্সর বোর্ড সম্পর্কে কোনো জ্ঞান নেই।