এখন আমার পার্মানেন্ট বুকিং হয়েই গেল : কিয়ারা

| আপডেট :  ৮ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:১৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ৮ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:১৫ অপরাহ্ণ

নিজের বিয়ের ছবি প্রকাশ করলেন। একপাশে সিদ্ধার্থ,অপরপাশে তিনি; মন্ত্র উচ্চারণ তারপর হয়ে গেলেন দুজন দুজনার, চিরদিনের জন্য। সিদ্ধার্থ কিয়ারার গালে এঁকে দিলেন চুম্বন, ঠিক যেমন এঁকেছিলেন শেরশাহ সিনেমায় এক অন্ধকার গলিপথে। বিয়ের জন্য তৈরি করা ক্যামেরায় সে দৃশ্য স্থির হয়ে চলে এল সামাজিক যোগাযোগ মাধ্যমে।

দুজন-দুজনার, এই সম্পৃক্ততার ফলে কিয়ারা ফেসবুকেও লিখলেন ‘আব হামারা পার্মানেন্ট বুকিং হো গেয়ি হ্যায়’ অর্থাৎ এখন আমার স্থায়ী বন্দোবস্ত হয়েই গেল। শুধু তাই নয়, সকলের কাছে চাইলেন আশির্বাদ ও সামনে চলার পথের জন্য ভালোবাসাও।

দীর্ঘদিন প্রেম করার পর কাল বিকেলে রাজস্থানের জয়সালমিরের সূর্যগড় প্যালেস সম্পন্ন হয় তাঁদের বিয়ে। কড়া নিরাপত্তায় অনুষ্ঠিত এই বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরা।

বিয়েতে কিয়ারা সেজেছেন ডিজাইনার মনীশ মালহোত্রার ডিজাইন করা লেহেঙ্গায়। আর সিদ্ধার্থ পরেছেন মনীশের ডিজাইন করা শেরওয়ানি। এই দম্পতিকে সাজিয়ে দিয়েছেন খ্যাতনামা প্রসাধনশিল্পী লেখা গুপ্তা। তাঁদের বিয়ের সাজসজ্জা যাতে প্রকাশ্যে না চলে আসে, তার জন্য কড়া নিরাপত্তাব্যবস্থা নেওয়া হয়েছে।

‘শেরশাহ’ সিনেমার শুটিং সেট থেকেই প্রেমের সম্পর্কে জড়ান সিদ্ধার্থ-কিয়ারা। তারপর এ জুটির প্রেম-বিয়ে নিয়ে আলোচনা কম হয়নি। জানুয়ারি মাসেও বিয়ে নিয়ে চুপ ছিলেন এই দম্পতি।

অবশেষে চার হাত এক হলো। বিয়ের পর নবদম্পতি উঠবেন সিদ্ধার্থের বিলাসবহুল প্রাসাদোপম অ্যাপার্টমেন্টে। এই বিশাল বাড়ির দাম আনুমানিক ৭০ কোটি ভারতীয় রুপি।