যুবলীগে পদ পেয়ে বে’পরোয়া আ’চরণ করছেন নিক্সন চৌধুরী: কাদের মির্জা

| আপডেট :  ১৯ জানুয়ারি ২০২১, ০৫:৪৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৯ জানুয়ারি ২০২১, ০৫:৪১ অপরাহ্ণ

নৌকার প্রার্থীর বি’রু’দ্ধে নির্বাচন করে সংসদ সদস্য হয়ে উল্টো যুবলীগের প্রেসিডিয়ামে জায়গা পাওয়ায় বে’পরো’য়া আ’চ’রণ করছেন ফরিদপুরের সদরপুরের এমপি মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বলে মন্তব্য করেছেন নোয়াখালীর বসুরহাটের নবনির্বাচিত মেয়র আব্দুল কাদের মির্জা। মঙ্গলবার, ডিবিসি নিউজকে দেয়া সাক্ষাৎকারে এমন মন্তব্য করেন তিনি।

মির্জা কাদের বলেন, সে তো এখন এমপি,ছেলে বলা যায় না। আমাদের দুর্ভাগ্য এসব দেখতে হচ্ছে। বাচ্ছা ছেলেরা যাদের কোন যোগ্যতা নেই, নীতি নৈতিকতা নেই, যারা মা’দ’কাস’ক্ত তারা আজকে এমপি হচ্ছে। আমি মনের ক’ষ্ট থেকে কিছু কথাবার্তা বলি, বলতে গিয়ে কিছু ভুল বলতেও পারি। সে জনগণের সামনে জননেত্রী শেখ হাসিনাকে চ্যা’লে’ঞ্জ করে জাফরউল্লাহ সাহেবের বি’রু’দ্ধে ভোট করে স’ন্ত্রা”সী দিয়ে জ’য়যু’ক্ত হয়েছে।

তিনি আরও বলেন, নিক্সন চৌধুরী এই উ’দ্ধত ক্ষম’তা পাওয়ার উৎস হচ্ছে যুবলীগের মত একটা সংগঠনের প্রেসিডিয়াম সদস্য পাওয়ায়। কীভাবে তাকে প্রেসিডিয়াম সদস্য করা হলো। সে ইউএনও এবং অ্যাসিল্যান্ডের মত সম্মা’নজনক সরকারি কর্মকর্তাদের স’ঙ্গে খারাপ ব্যবহার করে।

তার মুখ দিয়ে তো এসব খা’রা’প শব্দ সবসময় আসবেই। কে শুনবে আমাদের এসব ক’ষ্টের কথা। এই ছেলেটা প্রতিনিয়ত ভিবিন্ন লোকের স’ঙ্গে খা’রা’প ব্যবহার করে যাচ্ছে। এই সাহস সে পায় কোথা থেকে, কে দেয় তাকে এই সা’হস। সবাই ছেড়ে দিলেও আল্লাহ তাকে ছা’ড়বে না। আমার মুখ ব’ন্ধ করার নানা চে’ষ্টা চলছে। আমি স্প’ষ্ট ভাষায় বলবো, আমার মৃ’ত্যুর আগ পর্যন্ত আমি সত্য কথা বলে যাবো।