শাকিবের ছবির গল্প আমার, পরিচালকও আমি, প্রযোজক বাদ দেয়ার কে? প্রশ্ন রাফীর

| আপডেট :  ৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৩৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৩৩ অপরাহ্ণ

পরিচালক রায়হান রাফীকে নিয়ে ‘প্রেমিক’ ছবিটি বানাবেন না প্রযোজক টপি খান। তিনি বলেছেন, প্রেমিক নামে সিনেমা হচ্ছে না এবং রাফীকেও আর পরিচালক হিসেবে নিচ্ছি না।

প্রযোজকের এমন মন্তব্যের রেশ ধরেই যোগাযোগ করা হয় পরিচালক রাফীর সঙ্গে। তরুণ এই নির্মাতা বলেন, প্রেমিক ছবিটির গল্প আমার, এর পরিচালকও আমি। তাহলে আমাকে বাদ দেওয়া হয় কিভাবে?

নির্মাতা জানান, ‘বাদ দেওয়ার কোনো বিষয় না। আগামী ছয়-সাত মাস আমার শিডিউল নেই। সুড়ঙ্গের শুটিং শুরু করতে হচ্ছে। তার আগে প্রস্তুতি নিতে হচ্ছে। আমার শিডিউল না থাকাতেই প্রেমিকের শুটিং পেছানো হয়।’

গেল বছরের অক্টোবরে ঘোষণা এসেছিল ‘প্রেমিক’ নামে একটি ছবি করবেন শাকিব খান। রায়হান রাফীর পরিচালনায় এ ছবির শুটিং শুরুর কথা জানানো হয়েছিল ডিসেম্বরে। কিন্তু ডিসেম্বরে শুটিং হয়নি। ডিসেম্বরে এসে ছবিটির প্রযোজক বরাতে জানা যায় ডিসেম্বর নয় জানুয়ারিতে শুটিং শুরুর কথা। অবশেষে আজ সমকালকে প্রযোজক জানান এই নামে কোনো ছবিই আর হচ্ছে না। ছবির পরিচালক রাফী নিয়েও কাজ করছি না।

যৌথভাবে ‘প্রেমিক’ প্রযোজনা করার কথা ছিল বিগ স্ক্রিন ও এসকে ফিল্মসের।

জানা গেছে, নির্মাতা রায়হান রাফী আগামী মাসেই ‘সুড়ঙ্গ’ ছবির শুটিং শুরু করবেন। ছবিটিতে নায়ক হিসেবে আছেন নাটকের জনপ্রিয় মুখ আফরান নিশো।