এই বছরটা দুজনেই আশ্চর্যজনকভাবে পার করেছি: রাজ

| আপডেট :  ২২ জানুয়ারি ২০২৩, ১২:১৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ২২ জানুয়ারি ২০২৩, ১২:১৩ অপরাহ্ণ

বিগত বেশ কয়েকদিন ধরেই ব্যক্তিগত জীবন নিয়ে খবরের শিরোনাম হচ্ছেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি এবং শরীফুল রাজ। মূলত এই আলোচনার শুরু হয় নায়িকা পরীমনির ফেসবুক পোস্টের মধ্য দিয়েই। ২০২২ এর চেষ দিনে বর্তমান সময়ের সফল অভিনেতা রাজের সাথে বিচ্ছেদের ইঙ্গিত দেন এই অভিনেত্রী।

শনিবার (২১ জানুয়ারি) রাজধানীর মিরপুরে একটি পার্লার উদ্বোধনে গিয়ে রাজ বললেন উপস্থিত ছিলেন এই দম্পতি। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হন এই দুই তারকা।

সংসার জীবনে অনেকটা প্রতিবন্ধকতার মধ্যে গিয়েছেন পরীমণি। সেকথা অকপটেই বললেন তিনি। তার কথায়, সংসার জীবনে সবাইকেই ফাইট করতে হয়। আমরা দুইজনই মিডিয়ার মানুষ। মিডিয়াতে কাজ করি বলেই হয়তো আমাদের দিকে ফোকাসটা সবার বেশিই থাকে। আমার মনে হয়, সংসার জীবনে ঝামেলা হওয়া খুবই স্বাভাবিক বিষয়। এটা ঠিক হয়ে যাওয়া আরও বেশি স্বাভাবিক।

পরীমণি বলেন, ‘এখানে একটা অনুষ্ঠানে এসেছি। পারিবারিক বিষয় নিয়ে কথা বলতে চাই না। অনুষ্ঠানটাই আমাদের কাছে এখন গুরুত্বপূর্ণ বিষয়।’

আজ ২২ জানুয়ারী শরীফুল রাজ সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দেন। যেখানে তিনি লিখেন, আমার প্রিয় স্ত্রী। এই বছরটা আমরা দুজনেই আশ্চর্যজনকভাবে পার করেছি। কিছু স্মৃতি রোমাঞ্চকর, উত্তেজনাপূর্ণ, অবিস্মরণীয়, চির প্রাণবন্ত এবং হৃদয়গ্রাহী! আমার স্মৃতিগুলো শুধু আমার ভিতরেই সেগুলো জিনিস বা জায়গা নয় – আমি সেগুলোকে যে কোনো জায়গায় নিয়ে যেতে পারি তোমার সাথে আমার দারুণ স্মৃতি আছে এবং আমরা প্রতিনিয়ত বেড়ে উঠছি। শুভ
বিবাহ বার্ষিকী।

প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। মাত্র সাত দিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। গত বছরের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একই দিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। গত ১০ আগস্ট তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।