বিয়ের ১ বছর না যেতেই আবারো আলোচনায় চিত্রনায়িকা পূর্ণিমা

| আপডেট :  ২১ জানুয়ারি ২০২৩, ০২:৩৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ২১ জানুয়ারি ২০২৩, ০২:৩৮ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার নব্বইয়ের দশকের শেষের দিকের অন্যতম জনপ্রিয় ও সাড়া জাগানো অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমা। তবে পর্দায় ‘পূর্ণিমা’ নামেই অধিক পরিচিতি পেয়েছেন তিনি। পরপর দুই সংসারের ভাঙ্গনের পর গত বছরের ২৭ মে আশফাকুর রহমান রবিনের সঙ্গে বিবাহ বন্ধনে আবধ্য হন এই নায়িকা। বর্তমানে সংসার সামলানোর পাশাপাশি অভিনয়ও চালিয়ে যাচ্ছেন তিনি।

আর এরই জের ধরে ফের আলোচনায় ঢাকাই সিনেমার আলোচিত এই অভিনেত্রী। এবার ওয়েব ফিল্মে নতুন রূপে হাজির হচ্ছেন তিনি। ‘হোটেল রিলাক্স’ নামের একটি সিরিজে অভিনয় করছেন তিনি। আর এটি প্রযোজনা করছেন কাজল আরেফিন অমি। ছবিতে পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে ‘সুভা’ খ্যাত এই অভিনেত্রীকে।

সে সময় নির্মাতা বলেছিলেন, ‘প্রথমবারের মত ওয়েব সিরিজ বানাচ্ছি। যে সিরিজে আমি দর্শকদের ভরপুর বিনোদন দিতে চাই। আমাদের দর্শক নিয়মিত থ্রিলারসহ অনেক গল্পের ওয়েব সিরিজ দেখেছেন, তবে আমি যেটা বানাব হয়তো এই ধরনের গল্প আগে দেখেননি কেউ।’

এবার সেই সিরিজের কাজ শুরু করেছেন অমি। রাজধানীর পুরান ঢাকায় চলছে এর শুটিং। চলবে ২৩ জানুয়ারি পর্যন্ত। ভরপুর বিনোদনে ছয় পর্বের এই ‘হোটেল রিলাক্স’এ অভিনয় করছেন চিত্রনায়িকা পূর্ণিমা।

শুক্রবার পূর্ণিমা তার ফেসবুকে পেজে সিরিজটির একটি স্থিরচিত্র শেয়ার করেছেন। তাতে পূর্ণিমাকে পুলিশের লুকে দেখা গেছে। এই সিরিজটির মাধ্যমে ওয়েব সিরিজে ডেব্যু হচ্ছে ‘মনের মাঝে তুমি’ ছবির এই নায়িকার। একই সঙ্গে নির্মাতারও ওয়েবে এটি প্রথম সিরিজ।

স্থিরচিত্রের সূত্রধরে পূর্ণিমার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘প্রথমবার ওয়েব সিরিজে কাজ করছি। সবকিছু দেখে শুনেই এতে যুক্ত হয়েছি। অমি যে গল্পটি বলতে চাইছেন আমার মনে হয়েছে এটি অন্য আট দশটি গল্পের চেয়ে একটু আলাদা। আমার চরিত্রটিও ভিন্ন। সব মিলিয়ে আশা করছি ওয়েব সিরিজে আমার চরিত্রটি সবার ভালো লাগবে।’

আগামী ফেব্রুয়ারি অথবা মার্চ মাসে বঙ্গের ওটিটি প্ল্যাটফর্ম থেকে ‘হোটেল রিল্যাক্স’ মুক্তি পেতে পারে বলে জানালেন নির্মাতা।

উল্লেখ্য, ১৯৯৭ সালে ‘এ জীবন তোমার আমার’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন পূর্ণিমা। তবে পরবর্তীতে ‘ওরা আমাকে ভাল হতে দিল না’ সিনেমা দিয়ে সবার নজরে আসেন তিনি।