একদিনে তো আর সব অভ্যাস পরিবর্তন করতে পারবে না, সময় তো লাগবেই: পরী

| আপডেট :  ১৪ জানুয়ারি ২০২৩, ১১:২৩ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৪ জানুয়ারি ২০২৩, ১১:২৩ পূর্বাহ্ণ

কয়েক মাস ধরেই চলচ্চিত্র তারকা পরী মণি ও শরিফুল রাজের কলহের গুঞ্জন চলছিল। তবে নতুন বছরের শুরুতে এবার পরী নিজেই তাদের বৈবাহিক সম্পর্কে ফাটলের বিষয়টি প্রকাশ্যে আনেন। এমনকি কলহের জেরে তারা দুজনই বসুন্ধরার বাসা থেকে বেরিয়ে যান। তবে সম্পর্ক নিয়ে সপ্তাহ দুয়েক ধরে টানাপোড়েন চললেও পরে তা আবার জোড়া লেগেছে। এখন এক বাসায়, একসঙ্গে বসবাস করছেন তারা।

আর এজন্য দুজনেই চেষ্টা করছেন। বাসায় ফেরার পর এই অভিনেত্রী নিজেই জানালেন, সন্তানের দিকে তাকিয়ে সম্পর্ক টিকিয়ে রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। তবে রাজকেও এগিয়ে আসতে হবে। তাদের সুন্দর জীবনের জন্য রাজকে নিজের কিছু অভ্যাস পরিবর্তন করতে হবে। সেভাবেই তাকে বোঝাচ্ছেন পরীমনি।

এ পর্যায়ে এসে সেই চেষ্টার ফলাফল কতটুকু? পরীমনি বলেন, প্রথম দিকে বোঝানোর সময় রাজ একটু পাগলামি করেছে। বেশ কয়েকদিন হয়ে গেল আস্তে আস্তে নিজের ভালো বুঝতে পারছে। এখন মোটামুটি ঠিকঠাক হয়েছে সে। আমার কথা রাজ শুনছে। একদিনে তো আর সব অভ্যাস পরিবর্তন করতে পারবে না, একটু সময় তো লাগবেই।

উল্লেখ্য,‘গুণিন’ সিনেমার শুটিংয়ে প্রেমের সম্পর্কে জড়ান পরী মণি ও শরিফুল রাজ। ২০২১ সালের ১০ অক্টোবর গোপনে বিয়ে হয়েছিল তাদেরশরীফুল রাজ ও পরী মণির বিয়ের ঘটক ছিলেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম, উকিল বাবা ছিলেন রেদওয়ান রনি। পরবর্তীতে গত বছরের জানুয়ারিতে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এই তারকা দম্পত্তি। পরে ১০ আগস্ট রাজ-পরীর কোলজুড়ে আসে এক পুত্রসন্তান, তার নাম শাহেম মুহাম্মদ রাজ্য।