পরীমণি কখনোই আমাকে ছাড়বে না, আমাদের কবরও একসঙ্গে হবে: রাজ

| আপডেট :  ৩১ ডিসেম্বর ২০২২, ০৫:৪১ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩১ ডিসেম্বর ২০২২, ০৫:৪১ অপরাহ্ণ

ঢালিউডের রোমান্টিক ও আলোচিত দম্পতি রাজ-পরী। একমাত্র ছেলে রাজ্যকে নিয়ে বেশ সুখেই দিন কাটছিল তাদের। তবে বছর শেষে হঠাৎ সংসার ভাঙার খবর জানালেন চিত্রনায়িকা পরীমণি। এদিকে পরী তার দেয়া স্ট্যাটাসে লিখেন, হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরী আর কিছুই নেই।

অন্যদিকে, বাবা হচ্ছেন বলে জানিয়ে স্ত্রী পরীমণিকে নিয়ে শরিফুল রাজ জানিয়েছিলেন, পরীমণি কখনই আমাকে ছেড়ে যাবে না, আমিও যাবো না। আমাদের দুজনের কবরটাও একসঙ্গে হবে।

রাজকে ঘিরে পরীমনির কিসের এত অভিমান, কারণ কি? এখান থেকেও অভিমানের সূচনা হতে পারে, গত ৯ নভেম্বর দেয়া এক ফেসবুক পোস্টে চলচ্চিত্র নির্মাতা রায়হান রাফির উদ্দেশে পরী লিখেন, রায়হান রাফি সিনেমার সাথে সাথে দালালিটাও ভালো করেন দেখি! এরপরের লাইনে ক্ষোভ ঝাড়েন জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিমের ওপর। মিমের উদ্দেশে পরী লিখেন, ‘নিজের জামাইকে নিয়েই সন্তষ্ট থাকা উচিত ছিল। আর সর্বশেষ লাইনটা স্বামী শরিফুল রাজের উদ্দেশে লেখেন পরী। তিনি লেখেন, এটা এতোদূর গড়াতে দেয়া উচিত হয়নি তোমার।

অন্যদিকে, শরিফুল রাজের বাবা মুসলিম মিয়ার দাবি, রাজ ও পরীর বিচ্ছেদ হয়নি। তারা এখনো এক সঙ্গে আছে বলেও জানিয়েছেন। এদিকে, পরীমনির দেয়া স্ট্যাস্টাসে পরী আরও লেখেন, শুক্রবার রাতে নিজের ফেসবুক অ্যাকাউন্টে দেওয়া স্ট্যাটাসে পরীমণি লেখেন, ‘হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই।’

প্রসঙ্গত, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন রাজ-পরী। চলতি বছরের ১০ জানুয়ারি তারা ঘোষণা দেন, তাদের ঘরে সন্তান আসছে। গত ১০ আগস্ট এই দম্পতির ঘর আলো করে এসেছে একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।