চিকিৎসা শেষে বাসায় ফিরেছেন পরীমণি

| আপডেট :  ২৪ ডিসেম্বর ২০২২, ১২:৪৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৪ ডিসেম্বর ২০২২, ১২:৪৭ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার আলোচিত মুখ চিত্রনায়িকা পরীমণির আঙুলের হাড়ে চিড় ধরেছিল। গত বৃহস্পতিবার ঘরে ঢুকতে গিয়ে দরজায় আঘাতে এই দুর্ঘটনা ঘটে।

তারপর তীব্র ব্যথা নিয়ে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এমনকি হাসপাতালেও ভর্তি হতে হয় তাকে। তবে একদিন হাসপাতালে থেকে চিকিৎসা শেষে হাতে ব্যান্ডেজ নিয়ে বসুন্ধরার বাসায় ফিরেছেন এই নায়িকা।

শুক্রবার (২৩ ডিসেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্যান্ডেজ করা আঙুলের ছবি পোস্ট করেছিলেন পরী। তিনি জানিয়েছেন, মাসখানেক ডান হাতে কোনো কাজ করতে পারবেন না। ফলে বাম হাতে খাবার গ্রহণ করতে হচ্ছে তাকে।

পরীমণি গণমাধ্যমকে বলেন, এটা ভীষণ বিরক্তিকর একটা বিষয়। বাঁ হাত দিয়ে খাওয়াদাওয়া করতে হচ্ছে। এ ধরনের অভিজ্ঞতা জীবনে প্রথম আমার। তাছাড়া রাজ্যকেও কোলে নিতে পারছি না। ও বড় হচ্ছে। শুইয়ে রাখলেই চিৎকার করে, কোলে উঠতে চায়।

উল্লেখ্য, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটি নির্মিত হয়েছে ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে। এতে রাতুল চরিত্রে সিয়াম ও তিশা চরিত্রে পরীমণিকে দেখা যাবে।

ছবিটি আগামী ২০ জানুয়ারি মুক্তির সময় ঠিক হয়েছে। আহত হওয়ার কারণে এর প্রচারেও কিছুটা বিঘ্ন ঘটতে পারে। অবশ্য এখনো এক মাস বাকি। এর মধ্যে চিকিৎসক হয়তো সুসংবাদ দিতে পারেন পরীমণিকে।