হাসপাতালে পরীমনি

| আপডেট :  ২৪ ডিসেম্বর ২০২২, ১০:৩৭ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৪ ডিসেম্বর ২০২২, ১০:৩৭ পূর্বাহ্ণ

ছেলে রাজ্যকে নিয়ে বেশ সুখেই দিন কাটাচ্ছেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি। দিন কয়েক আগেই ছেলেকে নিয়ে নিজের একটি সিনেমার ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে দেখা দিয়েছিলেন পরীমণি।

সেখানে বেশ হাসিখুশি দেখা যায় নায়িকাকে। ছেলে রাজ্য নায়ক সিয়ামের কোলে চড়ে সিনেমার ট্রেলার দেখছিলো। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই ভক্তদের জন্য এলো দুঃসংবাদ। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন পরীমণি।

জানা গেছে, বৃহস্পতিবার আঘাতপ্রাপ্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ঢাকাই ইন্ডাস্ট্রির অন্যতম আলোচিত নায়িকা পরীমণি। অভিনেত্রী হাসপাতালে ভর্তি হওয়ায় স্বাভাবিকভাবেই চিন্তিত ভক্তরা, নানা মাধ্যমেই জানতে চাইছেন কী হয়েছে।
তার ফেসবুকে পোস্ট করা ছবি অনুযায়ী, আঙুলে চোট পেয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। বিস্তারিত এই মুহূর্তে কিছুই জানা যায়নি।  

শুধু তিনি আঙুলে ব্যান্ডেজ করা অবস্থায় দুটি ছবি সামাজিকমাধ্যমে পোস্ট করে লেখেন, ‘উপহার’। বোঝাই যাচ্ছে, তিনি বোঝাতে চাইছেন নতুন বছরের উপহার।  
জানা যাচ্ছে, বৃহস্পতিবার আঘাতপ্রাপ্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ঢাকাই ইন্ডাস্ট্রির অন্যতম আলোচিত এই নায়িকা।

‘গুণিন’ সিনেমার শুটিংয়ের সময় প্রেমের সম্পর্কে জড়ান পরী ও শরিফুল রাজ। মাত্র সাত দিনের পরিচয়ে বিয়ে করেন তারা। এ ঘটনা ঘটে ২০২১ সালে।

ওই বছরের অক্টোবরে বিয়ে করলেও খবরটি চলতি বছরের ১০ জানুয়ারি হঠাৎ করেই জানান পরী। একইসঙ্গে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন এই চিত্রতারকা। আর গেল আগস্টের ১০ তারিখ পরী ও রাজের ঘর আলো করে জন্ম নেন পুত্র সন্তান রাজ্য।