মেসির রেকর্ডের দিনে ফাইনালে আর্জেন্টিনা, যা বললেন পরীমণি

| আপডেট :  ১৪ ডিসেম্বর ২০২২, ০৯:৫৮ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৪ ডিসেম্বর ২০২২, ০৯:৫৮ পূর্বাহ্ণ

লিওনেল মেসি শো দেখলো লুসাইল স্টেডিয়াম। শুধু স্টেডিয়াম নয়, পুরো বিশ্ববাসী দেখেছে তার জাদু। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় প্রতিপক্ষ ক্রোয়েশিয়াকে ৩-০ গোলে পরাজিত করে আর্জেন্টিনা। এতে মেসি গোল করেন, করান, সেই সঙ্গে সাদা-নীলের আর্জেন্টিনাকে নিয়ে গেলেন গ্রেটেস্ট শো অন আর্থের ফাইনালে।

গোটা বিশ্ব এখন বিশ্বকাপ ফুটবল জ্বরে কাঁপছে। স্বাভাবিকভাবে বাংলাদেশেও গ্রেটেস্ট শো অন আর্থের আসর নিয়ে কম উন্মাদনা নয়। এখানে ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থক বেশি দেখা গেলেও ব্রাজিলের স্বপ্ন আগেই ভেঙে গেছে। দলটি যেই ক্রোয়েশিয়ার কাছে পরাজিত হয়েছে, সেই দলকেই হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছে আর্জেন্টিনা। এতে বাংলাদেশি তারকা সমর্থকদের মধ্যে আনন্দ-উচ্ছ্বাসের কমতি নেই।

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমণি। চার মাস হলো পুত্রসন্তানের মা হয়েছেন তিনি। বর্তমানে একমাত্র ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যকে নিয়েই সময় কাটে তার। তবে সদ্য মা হওয়া এই অভিনেত্রী আর্জেন্টিনার খেলা দেখা একদমই বাদ রাখেন না। ক্রোয়েশিয়াকে পরাজিত করে ফাইনাল নিশ্চিত হওয়ায় আর্জেন্টিনার প্রশংসা করেছেন তিনি। এই অভিনেত্রী লিখেছেন, ‘হ্যাঁ, এটা একদম চমৎকার।’

আর্জেন্টিনার জয় নিশ্চিত হওয়ার সঙ্গে সঙ্গে দলটিকে শুভেচ্ছা জানিয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক জায়েদ খান। এই নায়ক ফেসবুকে লিওনেল মেসি ও জুলিয়ান আলভারেজের একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘অভিনন্দন প্রিয় দল আর্জেন্টিনা।’ এরপরই জুড়ে দিয়েছেন তিনটি ভালোবাসার ইমোটিকন।

জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক। সোশ্যালে বেশ সক্রিয় ছোটপর্দার এই অভিনেতা। কাতার বিশ্বকাপ আসরে প্রতিপক্ষ সৌদি আরবের কাছে আর্জেন্টিনার হারে কষ্ট পেয়েছেন তিনি। সেই সময় ‘খেজুর’ খাওয়া নিয়ে কটাক্ষও করেছেন। তবে আশাহত ছিলেন না কখনই। আর্জেন্টিনার প্রতিটি ম্যাচ অধীর আগ্রহে দেখন এই তারকা।

মঙ্গলবার দিবাগত রাতে ক্রোয়েশিয়াকে হারিয়ে আর্জেন্টিনার জয়ে ভীষণ খুশি সিদ্দিক। তিনি ফেসবুকে এক পোস্টে লিখেছেন, ‘খেজুর এবং গাওয়ার গুন শুরু হয়ে গেছে…।’