অস্ট্রেলিয়ায় শাবনূরের সাথে গল্প-আড্ডায় মেতে ওঠেন তিশা-ফারুকী

| আপডেট :  ৬ ডিসেম্বর ২০২২, ০৬:০৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ৬ ডিসেম্বর ২০২২, ০৬:০৯ অপরাহ্ণ

সম্প্রতি অস্ট্রেলিয়ায় গিয়েছেন দিয়েছেন জনপ্রিয় নির্মাতা ও অভিনেত্রী দম্পতি মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা। তাদের সঙ্গে রয়েছে একমাত্র কন্যা ইলহাম। অস্ট্রেলিয়ার ভ্রমণের ছবি প্রায়ই তারা ফেসবুকে প্রকাশ করছেন।

অন্যদিকে দীর্ঘদিন ধরে অস্ট্রেলিয়ায় স্থায়ীভাবে বসবাস করছেন ঢাকাই চলচ্চিত্রের একসময়ের তুমুল দর্শকপ্রিয় নায়িকা শাবনূর।

তিশা-ফারুকীর অস্ট্রেলিয়া ভ্রমণের সময় তাদের দেখা হয়ে গেল শাবনূরের সঙ্গে। বিদেশের মাটিতে বসে দেশের পরিচিত কারো সঙ্গে দেখা হলে ভ্রমণে ভিন্ন মাত্রা যোগ হয়।

এমনটাই ঘটেছে শাবনূর-তিশা-ফারুকীর বেলাতেও। অস্ট্রেলিয়ায় থাকার ফলে তারা দেখা করেছেন, গল্প-আড্ডায় মেতে ওঠেন তারা।

অস্ট্রেলিয়ার মাটিতে এমনই আনন্দময় মুহূর্তটি শাবনূর প্রকাশ্যে এনেছেন। শাবনূর তার সামাজিক যোগাযোগ মাধ্যমে কয়েকটি ছবি শেয়ার করেছেন।

এসব ছবিতে তাতে দেখা গেছে, তারা একটি রেস্তোরাঁয় বসে আড্ডা দিচ্ছেন। গল্প-কথায় মেতে ওঠেন।

শাবনূর ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আড্ডা’। এই ছবি প্রকাশের সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়। এই ছবি দেখের তাদের ভক্তরা ভীষণ খুশি। ছবিতে ভক্ত-অনুরাগীরা লাইক শেয়ারের যে বন্যা বইয়ে দিয়েছেন।

গণমাধ্যমকে ফারুকী-তিশা জানিয়েছেন, তারা একটি বন্ধুত্বপূর্ণ আড্ডায় মেতেছিলেন। তারা সিডনিতে একটি পারিবারিক ভ্রমণে গিয়েছিলেন। শাবনূর আগে থেকেই এখানে ছিলেন। ফলে তাদের সঙ্গে এই ।’আড্ডার মুহূর্তটি তারা বেশ আনন্দেই কাটিয়েছেন।