এবার থেকে আমার জ্বালা সহ্য করতে হবে: পরিমণি

| আপডেট :  ৬ ডিসেম্বর ২০২২, ১২:১৬ অপরাহ্ণ | প্রকাশিত :  ৬ ডিসেম্বর ২০২২, ১২:১৬ অপরাহ্ণ

বর্তমান সময়ের ঢালিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে পরীমনি অন্যতম। নানা সময় নানা কারণে তিনি গণমাধ্যমের শিরোনাম হয়েছেন। বর্তমানে তিনি অভিনয়ের কাজ থেকে দূরে থাকলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত আপডেট দেন দর্শক ও ভক্তদের।

পরীমনি সোমবার (৫ ডিসেম্বর) দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের নিজের ভেরিফাইড প্রজে একটি ভিডিও পোস্ট করেন পরী। ভিডিওত নিজের অনুভূতিও শেয়ার করেছেন পরী।

পাশাপাশি ওই পোস্টের ক্যাপশনে তিনি লেখেন, নুসরাত আক্তার লোপা, এই মানুষটাকে আমি খুঁজে বের করেছি সেই চার বছর আগে! এক রকম পাগলের মতো খুঁজতে বাধ্য হয়েছিলাম সেদিন। যেদিন শোন গো দখিনো হাওয়া’র ভিডিওটা দেখি!

এতে পরীমনি আরও লেখেন, তারপর হুর নুসরাতকে খুঁজে পাই ভার্চুয়ালি। গানটা আমি সোশ্যাল মিডিয়া ফেসবুকে শেয়ার করি তাকে ট্যাগ করে। কিন্তু আমার ভালোবাসাটুকু তার চোখ এড়িয়ে গেল ওই দিন। সেই থেকে তাকে আমি ফলো করি, তার কাজে মুগ্ধ হয়ে।

হুর নুশরাতকে নিয়ে তিনি আরও লেখেন, এবার থেকে আমার জ্বালা সহ্য করতে হবে। একটু ফিজিক্যালি ফিট হই দাঁড়ান। কতো ড্রেস যে করতে হবে আপনাকে! ভাবতেই কেমন খুশি খুশি লাগে আমার।

প্রসঙ্গত, পরীর ঢালিউডে যাত্রা ২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমার মধ্য দিয়ে। তবে ‘রানাপ্লাজা’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে তিনি সবার নজরে আসেন। কিন্তু গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’ সিনেমা ঢালি ইন্ডাস্টিকে এক অন্য পরী উপহার দেয়।