বীরের জন্মের সময় ১৩ লাখ টাকা দিয়েছেন শাকিব: বুবলী

| আপডেট :  ৫ ডিসেম্বর ২০২২, ০৭:৪৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ৫ ডিসেম্বর ২০২২, ০৭:৪৭ অপরাহ্ণ

নতুন নতুন কান্ডে বার বার আলোচনা ও সমালোচনার কেন্দ্র বিন্দুতে অপু বিশ্বাস, শাকিব খান ও শবনম বুবলী। গেল কয়েক মাস ধরেই তারা নানা বিষয়ে গণমাধ্যমের শিরোনাম হয়েছেন। শাকিব খান আমেরিকা থেকে দেশে ফেরার পর থেকেই প্রকাশ্যে আসে নানা অজানা তথ্য। যেগুলো বিনোদন অঙ্গনে বেশ হই চই ফেলে দেয়। তবে, অপু, শাকিব, বুবলীর ঘটনাগুলো থামছেই না।

ফেসবুক লাইভে এসে এবার নতুন তথ্য দিলেন বুবলী। বুবলী সেই লাইভে দাবি করেন, চার বছরের বিবাহজীবনে তিনি শাকিবের কাছ থেকে কোনো টাকা নেননি। এসময় বুবলী বলেন, অনেকে বলে থাকেন, আমি নাকি শাকিব খানের কাছ থেকে অনেক আর্থিক সহায়তা নেই। এই কথাটাও সম্পূর্ণ ভুল। বিয়ে বা আমার সন্তান পৃথিবীতে আসার পর থেকে আমি কোনও আর্থিক সহায়তা নেইনি।

বুবলী এসময় আরও জানান, স্বামী বা সন্তানের বাবা হিসেবে অবশ্যই এটা ওনার অনেক বড় দায়িত্ব। কিন্তু এটা সম্পূর্ণ তার ওপর নির্ভর করে। আমার সন্তানের বয়স তিন বছরের কাছাকাছি, আজ অবধি আমি কখনও আর্থিক সহায়তা নেইনি। সব খরচ নিজেই বহন করছি।

সন্তানকে নিয়ে আমেরিকায় থাকার খরচের ব্যাপারে বুবলী বলেন, সন্তানকে নিয়ে আমেরিকায় থাকার সময়টাতে অনেক বড় অংকের খরচ হয়েছে। প্রায় এক বছরের মতো থাকতে হয়েছিলো। তখন তিনি (শাকিব) ১৫ হাজার ডলারের (ওই সময়ের ডলার মূল্যের হিসেবে প্রায় ১৩ লাখ টাকা) মতো হেল্প করেছিলেন। বাকি প্রায় ৩০ হাজার ডলারের মতো আমি নিজে বহন করেছি।

সর্বশেষ খরচের বিষয়ে তিনি আরও জানান, টাকার অংকটাও বললাম, কারণ এটা নিয়ে অনেক ভুল নিউজ হয়েছে। গিফট বা উপহারের বিষয়গুলো আলাদা। তবে আর্থিক সহায়তা কখনও নেইনি।’