৪ টি উপায়ে না’রীকে সহজে উ’ত্তে’জি’ত করা যায়

| আপডেট :  ১৮ জানুয়ারি ২০২১, ০৪:১৬ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৭ জানুয়ারি ২০২১, ০৫:৩০ অপরাহ্ণ

বি’ষয়টি অনেকের কাছেই অ’প্রয়োজনীয় মনে হতে পারে। মনে হ’তে পারে যে এই ধরনের প্রশ্নের আসলে কোনো আবশ্যকতা নেই। সত্যি কথা বলতে আমরা অনেকেই জানি না যে দা’ম্পত্য জী’বনে ভা’ঙ্গন তৈরি করতে অনেকটাই দা’য়ী এই শা’রী’রিক মি’লনে (p’hysical r’elation) অ’তৃ’প্ত’তা।

স্বা’মী স্ত্রী ইভ’য়েই যদি শা’রী’রিক মি’লনে (p’hysical r’elation) অ’তৃ’প্ত থাকেন তাহলে সং’সারে সু’খ বি’ষয়টি ধীরে ধীরে নি’ষ্প্রভ হয়ে পড়ে। শা’রী’রিক মি’ল’নে(p’hysical r’lation) পু’রু’ষদের (male)যেমন তৃ’প্তির কিছুটা বি’ষয় রয়েছে তেমনি না’রীদের তৃ’প্তির বি’ষয়টিও অ’ঙ্গাঅ’ঙ্গিভাবে জ’ড়িত।

এমন অনেক শা’রী’রিক মি’লনে (p’hysical re’lation) দেখা যায় না’রীদের (FEMALE) উ’ত্তে’জনার মাত্রা অনেক কম বা শি’থিল অর্থাৎ অনেক দেরিতে তারা উ’ত্তে’জিত হয়ে থাকেন। এর কারণ অন্বেষণ করে দেখা যায় যে পু’রু’ষদের(male) কিছু অ’পারগতা এর জন্য দা’য়ী। যদিও সাধারণভাবে দেখা যায় যে যৌ*a ন মি’ল’নে না’রী’দের (FEMALE) উ’ত্তে’জনাটা পুরু’’ষের (male)মত ত’তটা তা’ড়াতাড়ি আসে না।

তাদেরকে নানা কৌ’শলের মাধ্যমে উ’ত্তে’জিত করে নিতে হয়। তাই যে পু’রু’ষ (male) যতো বেশি ঐ সকল বি’ষয়ে পা’রদর্শী তারা তত দ্রু’ত না’রীদের যৌ*a ন মি’ল’নের জন্য উ’ত্তে’জিত করে তু’লতে পারেন। এটাকে একটা আর্টও বলা যেতে পারে। আসুন এই বি’ষয়ে কিছু কৌ’শল স’ম্প’র্কে জে’নে নিই।

সি’ঙার: বেশির ভাগ না’রী (FEMALE) মি’ল’নপুর্ব সি’ঙারে স’রাসরি যৌ*a ন মি’ল’নের চেয়ে বে’শি তৃ’প্তি পেয়ে থাকে। তাই ফোর-প্লেতে অধিক সময় নিন।

কল্পনা/ফ্যান্টাসী: শা’ররীক মি’লনকালে অথবা অন্য সময় যৌ*aন তা নিয়ে কল্’পনা করা মোটেও ভু’ল নয়। স’ঙ্গীর উ’ত্তে’জক কর্’মকান্ডের সাথে আপনার ক’ল্পনা মিশিয়ে এক সু’খকর আবেশে জড়াতে পারেন। কল্পনার রাজ্যে সব পু’রু’ষ (male)রাজা আর তার স’ঙ্গী রা’ণীর আসনে থাকে।

স’রাসরি মি’লনে দেরী করা: না’রী(FEMALE) , বিশেষ করে ত’রুণীরা সাধারনত বেশি বেশি চু’মু, ছোয়া সহ অন্যান্য আ’নুষাঙ্গিক যৌ*a ন উ’ত্তে’জক বি’ষয় একটু ব’য়’স্কদের চেয়ে বেশি কামনা করে। ব’য়সবে’ধে চ’রম উ’ত্তেজনায় পৌছতে কম/বেশি সময় নিয়ে থাকে। আপনার স’ঙ্গীর আ’কাঙ্খার উপর ভিত্তি করে পে’নিট্রেশানের আগে আরো কিছু সু’খ আদান প্রদান করুন।

ভাইব্রেটর: আমাদের দেশে এখনো সে* ক্স টয় বিক্রি ও ব্যবহার নি’ষি’দ্ধ। তাই না’রীকে(FEMALE) উ’ত্তে’জিত করার জন্য ভাইব্রেটর এর বিকল্প আপনার মধ্যমা আ’ঙুলী দিয়ে তার যো’০ নীর ভিতর জি-স্পট (যৌ*a০না’০ঙ্গের কিছুটা ভিতরে অতি সং’বেদনশীল অঞ্চল) এ কম্পন সৃষ্টি করতে পারেন। তবে মনে রাখবেন কোন অভ্যাস যেন স্থা.য়ী না হয়ে যায়?