আবারও একই ক্যাপশনে পোস্ট দিলেন শাকিব-পূজা

| আপডেট :  ৪ ডিসেম্বর ২০২২, ১২:২৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ৪ ডিসেম্বর ২০২২, ১২:২৪ অপরাহ্ণ

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের পোস্টার বয় শাকিব খান, অপরদিকে তরুণ নায়িকাদের মধ্যে সবচেয়ে সম্ভাবনাময়ী পূজা চেরি। ইতোমধ্যে এই দুই অভিনয়শিল্পী জুটি বেঁধে অভিনয় করেছেন গলুই সিনেমায়।

তবে সম্প্রতি অভিনয় জীবনকে ছাপিয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনায় রয়েছেন এই জুটি। একাধিক গণমাধ্যমের দাবি অপু বিশ্বাস এবং শবনম বুবলীর সাথে বিয়ে এবং বিচ্ছেদের পর পূজা চেরির সাথে সম্পর্কে জড়িয়েছেন শাকিব খান। এমবকি গোপনে বিয়েও করেছেন তারা।

প্রেম এবং বিয়ের এই গুঞ্জনের পর বিষয়টি নিয়ে মুখ খুলেছিলেন শাকিব খান এবং পূজা চেরিও। নিজ নিজ ফেসবুক পেজে পোস্ট দিয়ে এই দুই তারকা জানিয়েছিলেন কাজের বাইরে তাদের মধ্যে কোনো সম্পর্ক নেই। এমনকি এ বিষয়ে মিথ্যা অপপ্রচারের অভিযোগে একাধিক সংবাদ পোর্টালের বিরুদ্ধে মামলাও করেছিলেন শাকিব খান।

তবে এসব গুঞ্জনের মাঝেই সম্প্রতি অনেকটা একই ক্যাপশনে পোস্ট দিয়েছেন শাকিব খান এবং পূজা চেরি। গত ২৯ নভেম্বর নিজ ভেরিফাইড ফেসবুক পেজে কালো পোশাকে একটি ছবি প্রকাশ করেন এই অভিনেতা যার ক্যাপশন ছিল কালো ভালোবাসার চিহ্ন। এর ঠিক একদিন পরে ৩০ নভেম্বর নিজের ভেরিফাইড ফেসবুক পেজে দুটো কালো ভালোবাসার চিহ্নকে ক্যাপশন হিসেবে ব্যবহার করে কালো পোশাকে দুটো ছবি প্রকাশ করেন পূজা চেরি। নেটিজেনদের একটি অংশ মনে করছে মূলত পারষ্পরিক সম্পর্কের জেরেই অনেকটা একই ক্যাপশনে একই ধরনের ছবি প্রকাশ করেছেন এই দুই অভিনয়শিল্পী, আবার অনেকে মনে করছেন বিষয়টি নিতান্তই কাকতালীয়ভাবে ঘটেছে।

প্রসঙ্গত, সম্প্রতি টালিপাড়ায় জোর গুঞ্জন তৈরি হয় পূজা চেরির সাথে শাকিব খানের ঘনিষ্ঠতার জেরেই শাকিব-বুবলর সম্পর্কে ফাটল ধরেছে এবং এর ফলেই বিয়ে ও সন্তানের বিষয়টি সামনে এনেছেন এই অভিনেত্রী।